chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাঁশখালীতে চাঁদার দাবীতে ব্যবসায়ীর উপর হামলা

নিজস্ব প্রতিবেদক : বাঁশখালী উপজেলার সরল ইউনিয়নের লবণ ব্যবসায়ী নজরুল ইসলাম (৫৮) এর উপর চাঁদার দাবীতে হামলার ঘটনা ঘটেছে।

শনিবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় সরল বাজারে আবুল বশরের চায়ের দোকানে এ হামলার ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, সরল ইউপির বরকত আলীর মাঝির বাড়ীর মধ্যম সরল ১ নং ওয়ার্ডের মৃত সোলাইমানের ছেলে মো. নজরুল ইসলাম। তিনি সরল লবণ উৎপাদন সমবায় সমিতির মালিকানধীন ৬ কানি লবণ মাঠ সমিতির পক্ষ থেকে প্রাপ্ত কয়েক বছর ধরে চাষাবাদ করে আসছিল। একই এলাকার কয়েকজন সন্ত্রাসী বেশ কয়েকদিন যাবৎ চাঁদা দাবী করে আসছিল ওই ব্যবসায়ীর কাছে।

তিনি চাঁদা দিতে অপরাগতা প্রকাশ করলে শনিবার সন্ধায় ওই ব্যবসায়ী চায়ের দোকানে বসে চা খাওয়া অবস্থায় স্থানীয় সালাউদ্দীন মানিকের নেতৃত্বে আব্দুল কাদের, নুর মোহাম্মদ, রিদুয়ান, কাইচার, আব্দুর রহমান, ইসমাইল, মোস্তাফিজুর রহমান, নুরুল কাদেরসহ ১০-১৫ জন সন্ত্রাসীরা পূর্ব পরিকল্পিত ভাবে তার উপরে হামলা চালিয়েছে বলে জানান ওই ব্যবসায়ী।

হামলায় আহত ব্যবসায়ী নজরুল ইসলাম গুরুতর আহত হয়ে বাঁশখালী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বাঁশখালী হাসপাতালের জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক ডা. কলি আক্তার বলেন, সরল এলাকায় মারধরের ঘটনায় আহত ব্যবসায়ীকে বাঁশখালী হাসপাতালে চিকিৎসা গ্রহণ করেছেন। তার মাথায় সেলাই দেওয়া হয়েছে। আশংকাজনক অবস্থায় তাকে আমরা হাসপাতালে ভর্তি দিয়েছি।

এসএএস/জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর