chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাঁশখালীর গন্ডামারায় ফের গোলাগুলি, গুলিবিদ্ধ ৩

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামের বাঁশখালীর গন্ডামারায় ফের গোলাগুলির ঘটনা ঘটেছে। তবে এবার শ্রমিক পুলিশের মধ্যে সংঘর্ষ হয়নি,ধান কাটাকে কেন্দ্র করে স্থানীয় দুপক্ষের মধ্যেই এ ঘটনাটি ঘটে।

আজ শনিবার (২৪ এপ্রিল) সকালে উপজেলার গণ্ডামারা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডে বাদামতলী এলাকায় গোলাগুলির এ ঘটনায় ৩জন গুলিবিদ্ধসহ অন্তত ১০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

গুলিবিদ্ধরা তিনজনের পরিচয় জানা গেছে। তারা হলেন-মো. শাহ আলম (৬০), মো. আবু সালাম (৩৫) ও আব্দুল আলিম (১৪)।

তাদের উদ্ধার করে প্রথমে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। সেখান থেকে চিকিৎসকের পরামর্শে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে আনা হয়।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ পরিদর্শক (এএসআই) আলাউদ্দীন তালুকদার জানান, বাঁশখালীর গন্ডামারায় জমি জমার বিরোধের জের ধরে সংঘর্ষের ঘটনায় গুলিবিদ্ধ তিনজনকে হাসপাতালে আনা হয়।

জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আহতদের অবস্থা পর্যবেক্ষণ করে তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ২৪ নম্বর সার্জারী ওয়ার্ডে ভর্তি করে নেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে কৃষি জমি নিয়ে বাদামতলী এলাকার হোসেন মাঝি ও মো. শাহ আলমের সঙ্গে বিরোধ ছিল। স্থানীয় চেয়ারম্যানের মাধ্যমে এ বিরোধ সমাধান করলে মো. শাহ আলম জায়গাটি পায়।

চেয়ারম্যানের আদেশে জমিতে চাষাবাদ করে শাহ আলম। ধান কাটতে গেলে গোলাগুলির ঘটনাটি শুরু হয়।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর