chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রাউজানে ২ ঘন্টার অভিযানে আদায় হল ২৫ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামের রাউজান উপজেলার বিভিন্ন এলাকায় মাত্র দু ঘণ্টা অভিযান পরিচালনা করে ২৫ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত।

স্বাস্থ্যবিধি অমান্য, যত্রতত্র গাড়ি পার্কিং, গাড়ীতে অতিরিক্ত পণ্য বোঝাই করার অপরাধে ৬ ব্যক্তির কাছ থেকে জরিমানার টাকাগুলো আদায় করা হয়।

আজ মঙ্গলবার (৬ এপ্রিল) দুপুরে উপজেলার ফকিরহাট, মুন্সিরঘাটা ও সূর্যসেন চত্বরে পরিচালিত ২ ঘণ্টার অভিযানে নের্তৃত্ব দেন রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জোনায়েদ কবির সোহাগ।

এ সময় সড়কের উপর গ্যাস সিলিন্ডার বোঝাই গাড়ী রাখায় রাসেলকে বিশ হাজার টাকা জরিমানা ও সতর্ক করা হয়। তাছাড়া স্বাস্থ্যবিধি অমান্য করায় হোটেল মালিক শংকরকে এক হাজার টাকা, জীপ চালক ফরহাদকে এক হাজার টাকা, লাইসেন্স না থাকায় মোটরসাইকেল চালক নয়ন ও হৃদয় বড়ুয়াকে দুই হাজার টাকা ও অতিরিক্ত পণ্য বোঝাই করায় জীপ চালক ছবুরকে এক হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত।

এ বিষয়ে রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জোনায়েদ কবির সোহাগ বলেন, অভিযান অব্যাহত থাকবে। স্বাস্থ্যবিধি ও সরকারের নির্দেশনা যারা অমান্য করবে তাদের বিরুদ্ধে আমরা পদক্ষেপ নেব।

অভিযান পরিচালনার সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোর্শেদ উপস্থিত ছিলেন। তাছাড়া উপজেলা থানা পুলিশ ও আনসার সদস্যরা উপজেলা নির্বাহী কর্মকর্তার অভিযানে সহযোগিতা করেন।

এই বিভাগের আরও খবর