chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

প্যাচ ওয়ার্কের সুফল নগরবাসী উপভোগ করছে: মেয়র

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মোঃ রেজাউল করিম চেীধুরী বলেছেন, দায়িত্ব গ্রহণের প্রথম ১০০ দিনের অগ্রাধিকার ভিত্তিক প্যাচ ওয়ার্ক কার্যক্রমের আওতায় পরিচ্ছন্নতা ও মশক নিধন এবং বেহাল সড়ক মেরামত অভিযান নাগরিক দুর্ভোগ লাঘবে যথেষ্ট সহায়ক হবে।

তিনি বলেন, চলমান প্যাচ ওয়ার্ক কার্যক্রমে পরিচ্ছন্ন ও প্রকৌশল বিভাগের সর্বস্তরের কর্মকর্তা- কর্মচারী ও জনবল সার্বক্ষণিক ভাবে মাঠে রয়েছেন। তাই এর সুফল নগরবাসীর জন্য সহজলভ্য হবে।

শুক্রবার (১৯ মার্চ) বিভিন্ন ওয়ার্ডে চলমান প্যাচ ওয়ার্কে নিয়োজিত কর্মকর্তা ও জনবলের কার্যক্রম পরিদর্শনে হোয়াটসঅ্যাপে সংযুক্ত হয়ে নগরবাসীর উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

রেজাউল বলেন, চলমান প্যাচ ওয়ার্ক কার্যক্রমের প্রভাবে পরিচ্ছন্নতা কার্যক্রম আগের চেয়ে ভাল এবং মশক প্রজননের হার ও মাত্রা অনেকাংশে কম। মশক নিধনের জন্য ছিটানো ওষুধের গুণমান ও কার্যকারিতা যাচাই ও বিশেষায়িত মতামত গ্রহণের জন্য চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের কীট,পতঙ্গ তত্ত্ববিদের সাথে যোগাযোগ রাখা হচ্ছে।

তিনি নগরবাসীর উদ্দেশ্যে বলেন, নগরীর কোন সমস্যা বা দূর্ভোগ দৃশ্যমান হলে তা আমাকে অবহিত করলে তাৎক্ষনিকভাবে তার সমাধানে উদ্যোগী হবো।

আজ শুক্রবার আন্দরকিল্লা, সিরাজদ্দৌল্লা রোড, আগ্রাবাদ, বাকলিয়া এলাকায় প্যাচ ওয়ার্ক ও পরিচ্ছন্ন কাজে অংশগ্রহন করেন নির্বাহী প্রকৌশলী ফরহাদুল আলম, আবু সিদ্দিকী, অতিরিক্ত প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা মোর্শেদুল আলম চৌধুরী,পরিচ্ছন্ন কর্মকর্তা প্রণব শর্মা, প্রকৌশলী তৌহিদুল ইসলাম প্রমুখ।

নগরীর ক্রাশ প্রোগ্রাম অব্যাহত আছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর