chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সিটি নির্বাচন জনগণের জন্য অগ্নি পরীক্ষা: শামীম

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম বলেছেন, চট্টগ্রাম সিটির এ নির্বাচন জনগণের জন্য অগ্নি পরীক্ষা। এ নির্বাচনে যারা ভোট চুরি করে ক্ষমতায় গেছে তাদের প্রতিহত করতে হবে। ভোট চোরদের ধরে ধরে নিজেদের ভোটের অধিকার রক্ষা করতে হবে। তার জন্য প্রত্যেকটি কেন্দ্রে প্রহরীর ভুমিকায় জনগণকে কেন্দ্র পাহারা দিতে হবে। না হলে ভোট চোরেরা আবারো ভোট চুরি করে বীর চট্টলার স্বার্থ বিরোধী কাজ করবে। 

শুক্রবার (১৩ মার্চ) চট্টগ্রাম মহানগর মৎস্য জীবি দলের উদ্যোগে চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির দলীয় প্রার্থী ডা. শাহাদাত হোসেনের সমর্থনে আয়জিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

তিনি আরো বলেন, ফখরুদ্দিন-মঈন উদ্দিনের সাথে আতাঁত করে ক্ষমতায় আসার মাধ্যমে এ দেশের গণতন্ত্র হত্যার মহাউৎসব শুরু হয়েছে। তারই ধারাবাহিকতায় মানুষের ভোটের অধিকার,  গণতন্ত্রের অধিকার,  কথা বলার স্বাধীনতা হরণ করেছে। আওয়ামী লীগ সরকারের হাতে দেশ ও দেশের জনগণ নিরাপদ নয়। এদের হাত থেকে এ দেশকে রক্ষা করার জন্য স্বাধীনতার এ মাসে মেজর জিয়ার ডাকে চট্টগ্রামবাসী যেভাবে স্বাধীনতা যুদ্ধে ঝাপিয়ে পড়েছিল, এ সিটি নির্বাচনে মিথ্যা মামলায় কারাবন্দী বেগম খালেদা জিয়ার ডাকে ভোট ও দেশ রক্ষার তাগিদে আওয়ামী লীগকে প্রতিহত করে ধানের শীষের বিজয় নিচ্চিত করার জন্য ঝাপিয়ে পড়তে হবে। 

চট্টগ্রাম মহানগর মৎস্যজীবি দলের সভাপতি নুরুল হকের সভাপতিত্বে সাধারণ সম্পাদক এডভোকেট  আবদুল আজিজের পরিচালনায় প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় বিএনপির গণশিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ সেলিম ভুইয়া।

এই বিভাগের আরও খবর