chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চবি ভিসিকে বিএনসিসি’র সম্মাননা

নিজস্ব প্রতিবেদক : নারী শিক্ষায় অবদান, নারীর উন্নয়ন ও অগ্রগতির ক্ষেত্রে কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতি স্বরূপ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার ‘বেগম রোকেয়া পদক ২০২০’ অর্জন করায় চবি বিএনসিসি’র পক্ষ থেকে চবি উপাচার্যকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

আজ মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১২ টায় চবি উপাচার্য দপ্তরে উপাচার্যকে এ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এসময় বিএনসিসি’র কমান্ডিং অফিসার প্রফেসর ড. মোহাম্মদ শওকতুল মেহের, বিএনসিসি’র পিইউও প্রফেসর ড. মো. তৌহিদ হোসেন চৌধুরী, সেকেন্ড লে. প্রফেসর ড. বায়েজীদ মাহমুদ খান, সেকেন্ড লে. প্রফেসর ড. মোহাম্মদ ইসমাইল হোসেন, পিইউও  ড. শহিদুল হক, পিইউও ড. মোহাম্মদ জহিরুল কাইয়ুম, পিইউও (ভারপ্রাপ্ত) ফারহানা রুমঝুম ভূঁইয়া, পিইউও (ভারপ্রাপ্ত) নাসরিন আকতার, পিইউও (ভারপ্রাপ্ত) ড. সোহাগ মিয়াসহ বিএনসিসি ক্যাডেটবৃন্দ উপস্থিত ছিলেন।

উপাচার্য বিএনসিসি’র কমান্ডিং অফিসার এবং ক্যাডেটবৃন্দকে আন্তরিক শুভেচ্ছা জানান।

তিনি বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় বিএনসিসি ক্যাডেটবৃন্দ অত্যন্ত সুশৃংখল এবং চৌকষ একটি দল। চবি’র বিএনসিসি’র ক্যাডেটবৃন্দ পড়ালেখার পাশাপাশি দেশ-জাতির যে কোনো নিয়মানুবর্তী প্রয়োজনে যেভাবে ঝাঁপিয়ে পড়ে মানবতার কাজে আত্মনিয়োগ করে থাকেন তা অত্যন্ত প্রশংসনীয়।

উপাচার্য বিএনসিসি’র ক্যাডেট এবং কমান্ডারবৃন্দকে তাঁদের নৈমিত্তিক কাজের পাশাপাশি আর্ত মানবতার সেবায় অধিকতর নিয়োজিত রাখার আহবান জানান।

এসএএস/নচ

এই বিভাগের আরও খবর