chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

‘আল জাজিরা’ বাংলাদেশ বিরোধী ষড়যন্ত্রে নেমেছে: নাছির

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীন বলেছেন, মধ্যপ্রাচ্য ভিত্তিক টেলিভিশন চ্যানেল জাজিরা বাংলাদেশ বিরোধী যে মিথ্যা অপপ্রচার চালিয়ে ঔদ্ধত্যপূর্ণ ধৃষ্টতা প্রদর্শন করেছেন তা একটি অমার্জনীয় গুরুতর অপরাধ। এই অপরাধের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিশ্চিত করা না হলে আমাদের স্বাধীনতা সার্বভৌমত্ব বিপন্ন হবে।

আজ রবিবার সকালে নগরীর বেসরকারী ম্যাক্স হাসপাতালে সাবেক আওয়ামী যুবলীগ নেতা ওমহানগর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদকারী শফিকুল হাসানকে দেখতে গিয়ে বেরিয়ে আসার পর সমবেত নেতাকর্মীদের উদ্দেশ্যে একথাগুলো বলেন।

এসময় তিনি আরো বলেন, আল জাজিরাকে ইন্ধনদাতা লন্ডনে ফেরারী ও দন্ডপ্রাপ্ত আসামী তারেক রহমানকেও দেশে ফিরিয়ে এনে তাকে প্রাপ্য দন্ডভোগ প্রদান করতে হবে। তাই স্বাধীনতার স্বপক্ষের রাজনৈতিক শক্তিকে নতুন করে আরেকটি যুদ্ধের মাঠে নামতে হবে।

তিনি শফিকুল হাসানের আশু রোগমুক্তি কামনা করে তার জন্য সকলের দোয়া প্রার্থনা করেন।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী, সহ সভাপতি নঈম উদ্দীন চৌধুরী, উপদেষ্টা সফর আলী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, কার্যনির্বাহী সদস্য হাজী বেলাল আহমদ সহ বিভিন্ন স্তরে নেতাকর্মী।

এসএএস/নচ

এই বিভাগের আরও খবর