chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বিএনপি নেতা মনজুর রহমান চৌধুরীর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক : নগরীর কোতোয়ালী থানা বিএনপির সভাপতি মনজুর রহমান চৌধুরী ও অসুস্থ নেতাকর্মীদের সুস্থতা কামনায় আন্দরকিল্লা ওয়ার্ড বিএনপির উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৭ ডিসেম্বর) বাদে মাগরিব আন্দরকিল্লা কদম মোবারক শাহী জামে মসজিদে অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে ভারতে চিকিৎসাধীন কোতোয়ালী থানা বিএনপির সভাপতি মনজুর রহমান চৌধুরী ও আন্দরকিল্লা ওয়ার্ড কাউন্সিল প্রার্থী নূর মোহাম্মদ লেদুর সুস্থতা কামনার পাশাপাশি শহীদ জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনা এবং বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের দীর্ঘায়ু, শারীরিক সুস্থতা ও রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মো. একরাম।

মিলাদ ও দোয়া মাহফিলে অংশ নেন চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, সহ সভাপতি মো. হারুন জামান, যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, কোতোয়ালী থানা বিএনপির সাধারণ সম্পাদক, জাকির হোসেন, আন্দরকিল্লা ওয়ার্ড বিএনপির সভাপতি আলাউদ্দিন আলী নূর, সাধারণ সম্পাদক সৈয়দ আবুল বশর, সভাপতি হাফিজুল ইসলাম মজুমদার মিলন, ওয়ার্ড বিএনপির সহ সভাপতি ওসমান গণি, জসিম উদ্দিন, মো. জামাল, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান ফিরোজ, মহানগর যুবদল নেতা আসাদুর রহমান টিপু, মো. আলাউদ্দিন, মো. সালাউদ্দিন, যুবদল নেতা আরশাদ মোমেন আশু, মো. আনিসুল হক, মহানগর ছাত্রদল নেতা বিপ্লব চৌধুরী বিল্লু, মোহাম্মদ হানিফ, মঈনুদ্দিন খান রাজীব, ইয়াকুব আলী জুয়েল, আরশে আজিম আরিফ, মো. আব্দুল হামিদ, মঈনুল ইসলাম মজুমদার আরমান, মো. আলাউদ্দিন, ফয়সাল মাহমুদ, শাহনেওয়াজ তুষাণ, রায়হান চৌধুরী বাদশা, মো. কামরুল ইসলাম, মো. মহসিন প্রমুখ।

এসএএস/এএমএস

এই বিভাগের আরও খবর