chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পুলিশ’র ৭ অতিরিক্ত আইজিকে (এডিশনাল আইজিপি) বদলী ও পদায়ন

ডেস্ক নিউজ : পুলিশের অতিরিক্ত আইজিকে (এডিশনাল আইজিপি) পদমর্যাদার ৭ কর্মকর্তার বদলী ও পদায়ন করা হয়েছে। বুধবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে বদলীর এই প্রজ্ঞাপন জারি হয়।

রাজশাহীর সারদায় অবস্থিত পুলিশ একাডেমির প্রিন্সিপাল মোহাম্মদ নজিবুর রহমানকে ঢাকায় পুলিশ স্টাফ কলেজের প্রিন্সিপাল করা হয়েছে বলে উল্লেখ করা হয় প্রজ্ঞাপনে।

তাছাড়া বদলী হওয়া হওয়া অতিরিক্ত আইজিপিদের মধ্যে সদ্য পদোন্নতি পাওয়া অতিরিক্ত আইজিপি মোহাম্মদ ইব্রাহীম ফাতেমীকে ঢাকায় পুলিশ টেলিকমের অতিরিক্ত আইজিপি করা হয়েছে।

পুলিশ সদরদপ্তরের অতিরিক্ত আইজিপি হিসেবে এস এম রুহুল আমিনকে, হাইওয়ে পুলিশের অতিরিক্ত আইজিপি হিসেবে মল্লিক ফখরুল ইসলামকে এবং এন্টি টেররিজম ইউনিটের অতিরিক্ত আইজিপি হিসেবে মো. কামরুল আহসানকে বদলী ও পদায়ন করা হয়েছে।

এ ছাড়া পুলিশের বিশেষ শাখায় দায়িত্বরত ডিআইজি থেকে সদ্য অতিরিক্ত আইজিপি পদে পদোন্নতি পাওয়া মো. মাজহারুল ইসলামকে পুলিশ সদরদপ্তরের অতিরিক্ত আইজিপি এবং সদ্য পদোন্নতি পাওয়া খন্দকার গোলাম ফারুককে সারদায় অবস্থিত পুলিশ একাডেমীর প্রিন্সিপাল হিসেবে বদলী ও পদায়ন করা হয়েছে।

মন্ত্রণালয়ের উপসচিব ধনঞ্জয় কুমার দাসের স্বাক্ষরিত জারিকৃত প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়, জনস্বার্থে জারিকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর