chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

এমপি মাসুদ উদ্দিন চৌধুরীর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক : সেচ্ছাসেবী সংগঠন ‘ফেনী ফোরাম চট্টগ্রাম’ এর উদ্যোগে ফেনী-০৩ (দাগনভুইঁয়া-সোনাগাজী) আসনের সংসদ সদস্য লে: জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী এবং তার সহধর্মিণী জেসমিন মাসুদ এর আরোগ্য কামনায় খতমে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সন্ধ্যায় চট্টগ্রাম নগরীর আন্দরকিল্লা হযরত আমানত শাহ দরবার জামে মসজিদে অনুষ্ঠিত খতমে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিলে সংগঠনের উপদেষ্টা চাটার্ড একাউন্টেড মো. এরাদাত উল্লাহ (এফপিএ), এডভোকেট মোহাম্মদ আলাউদ্দিন, আব্দুল ওয়াদুদ, মনসুরুল আমিন রিয়াজ, আবুল হাসনাত মো. বেলাল, ইউসুফ চৌধুরী শিপন, সংসদ সদস্যের এপিএস সাইফুদ্দিন আহমদ মিহির, দাগনভুইঁয়া উপজেলা সমিতি চট্টগ্রামের সাধারণ সম্পাদক মো. আজিমুর রহমান, সংগঠনের সমন্বয়ক সোয়েব মুন, কার্যনির্বাহী সদস্য ফারুক মুনির, শরিফুর রহমান রিয়াজ, রাকিবুল আমিন ও চট্টগ্রামস্ত ফেনী জেলা সমিতি এবং দাগনভুইঁয়া উপজেলা সমিতির সদস্যবর্গ সহ ফেনী জেলার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

সংসদ সদস্য লে: জেনারেল মাসুদ উদ্দিন চৌধুরী ও তার সহধর্মিণী জেসমিন মাসুদ গত ২৫ অক্টোবর থেকে  ঢাকার সামরিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এসএএস/

 

এই বিভাগের আরও খবর