chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

তিন উপজেলা চেয়ারম্যানের পদত্যাগ এমপি প্রার্থী হতে

চট্টগ্রামের পটিয়া উপজেলার চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, সাতকানিয়া উপজেলা চেয়ারম্যান এম এ মোতালেব সিআইপি ও ও সীতাকুণ্ড উপজেলার চেয়ারম্যান এসএম আল মামুন আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য (এমপি) পদে প্রার্থী হতে উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছেন।

বুধবার (২২ নভেম্বর) দুপুরে পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আতিকুল মামুন উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদত্যাগের বিষয়টি নিশ্চিত করে জানান।

সোমবার (২০ নভেম্বর) পটিয়া উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয়ের মাধ্যমে লিখিত আবেদন জানান পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ে পদত্যাগের জন্য।

একই দিনে সাতকানিয়া উপজেলা চেয়ারম্যান এম এ মোতালেব সিআইপি উপজেলা চেয়ারম্যানের পদ থেকে সরে দাঁড়িয়েছেন। কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যালয়ে তার মনোনয়ন ফরম জমা করেছেন।

অন্যদিকে ৩০ অক্টোবর চট্টগ্রাম জেলা প্রশাসকের কাছে পদত্যাগপত্র জমা দেন সীতাকুণ্ড উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম আল মামুন।

এসএম আল মামুন টানা দুইবার উপজেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন। এ ছাড়া তিনি সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করছেন।

 

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর