chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

টেকনাফে পাওনা টাকা নিয়ে মারধর, সবজি বিক্রেতা নিহত

কক্সবাজার জেলার টেকনাফ উপজেলায় পাওনা টাকা চাওয়া নিয়ে মারধর করায় মোক্তার (৫৬) নামে এক সবজি বিক্রেতা নিহত হয়েছে।

শনিবার (১৬ মার্চ) উপজেলা হোয়াইক্ষং ইউনিয়ন উনছিপ্রাং এলাকায় তাকে বাদশা ওরফে পেটু বাদশা নামে এক ব্যক্তি এলোপাথাড়ি চড়থাপ্পড় ও ঘুষি মেরে আহত করে।

রবিবার (১৭ মার্চ) ভোর ৫টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত মোক্তার উপজেলা হোয়াইক্ষং ইউনিয়ন উনছিপ্রাং এলাকার বাসিন্দা।

অভিযুক্ত ব্যক্তি বাদশা ওরফে পেটু বাদশা একই এলাকার মৌলভী রুস্তমের ছেলে।

জানা গেছে, মোক্তার উনছিপ্রাং এলাকায় সবজি বিক্রি করেন। কিছুদিন আগে ওই এলাকার বাসিন্দা বাদশা মোক্তারের দোকান থেকে বাকিতে সবজি কিনে নিয়ে যায়। শনিবার মোক্তার সবজির বকেয়া টাকা চাইতে গেলে বাদশা উত্তেজিত হন। টাকা চাওয়াকে কেন্দ্র করে তাদের তর্ক-বিতর্ক হয়। একপর্যায়ে বাদশা মোক্তারকে এলোপাথাড়ি চড়থাপ্পড় ও ঘুষি মারেন। মারধরের এক পর্যায়ে মোক্তার জ্ঞান হারান। স্থানীয় কয়েকজন তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে পৌঁছে দেন। এরপর মোক্তার শারীরিকভাবে আরো অসুস্থ হয়ে পড়েন। পরে রবিবার ভোরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত মোক্তারের ছেলে মোস্তফা বলেন, মারার সময় আমার বাবা বলছিলেন আর মাইরেন না ভাই, মাফ চাই। মাফ চাই ভাই। আমাকে একটু পানি খেতে দেন। আমি মরে যাব। এভাবে আকুতি জানালেও সে রক্ষা পায়নি বাদশার হাত থেকে। আমরা গরিব। তাই এর বিচার পাব না।

টেকনাফ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওসমান গনী বলেন, ঘটনাস্থলে আমাদের টিম গেছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর