chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

১০ দিনের জন্য ভারতে দেশি গার্ল

দেশি গার্লখ্যাত বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। ব্যক্তিজীবনে বহুবার প্রেমের সম্পর্ক নিয়ে হয়েছিলেন সংবাদের শিরোনাম। তবে মাত্র কয়েক মাসের প্রেমের পর হলিউডের পপতারকা নিক জোনাসের সঙ্গে বাঁধেন ঘর। সেই সংসারের বয়স ছয় বছর হতে যাচ্ছে চলতি বছরের ডিসেম্বরে

২০১৮ সালের ১ ডিসেম্বর মার্কিন গায়ক নিক জোনাসকে বিয়ে করেন প্রিয়াঙ্কা। নিককে বিয়ে করার পর থেকেই যুক্তরাষ্ট্রে নিয়মিত বসবাস করছেন দেশি গার্ল। ভারতে এলেও সেভাবে আর থাকা হয় না তার। কয়েক বছর ধরে দেখা যায় না বলিউডের সিনেমায়ও। তবে হলিউড ইন্ডাস্ট্রিতে নিয়মিতই নিজের যোগ্যতার প্রমাণ দিয়ে যাচ্ছেন এই অভিনেত্রী।

তবে মাঝেমধ্যে বিশেষ কারণে ভারতে আসেন এই তারকা। সেই ধারাবাহিকতায় এবার ১০ দিনের জন্য ভারতে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়া। বৃহস্পতিবার একমাত্র মেয়ে মালতি মেরিকে নিয়ে দ্বিতীয় দফায় নিজ জন্মভূমিতে পা রাখেন হলিউড-বলিউডের জনপ্রিয় এই তারকা। শুক্রবার মুম্বাইয়ে বুলগেরির একটি ইভেন্টে যোগ দেন সাদা ব্রালেট আর ঘেরালো প্যান্ট স্কার্টে লাস্যময়ী নায়িকা। এদিন সাদা-টু পিসে নজরকাড়া মালতি মেরির মা। মায়ানগরীতে সাদা কো-অর্ড সেটে স্টাইলিশ অবতারে ধরা দেওয়া মালতির মাকে দেখে কে বলবে তার বয়স ৪১!

বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রামে ‘মিমি দিদি বাড়ি ফিরেছে’ লিখে ভক্তদের চমকে দেন অভিনেত্রী। মেয়ের সঙ্গে একটি সেলফিও শেয়ার করেছেন অভিনেত্রী। লিখেছেন, ‘মুম্বাই আমার জান…।’ শুধু তাই নয়, বিমানবন্দরেও প্রিয়াঙ্কাকে ঘিরে ধরেন পাপারাজ্জিরা। তাদের প্রকাশিত ভিডিওতে দেখা যায়, মাথায় সৈকতের টুপি আর কালো রঙের পোশাক পরে বিমানবন্দরে নেমেছেন প্রিয়াঙ্কা। কোলে মেয়ে মালতি মেরি। সবুজ রঙের পোশাক পরেছে ছোট্ট মালতি। পাপারাজ্জিদের ডাকে মেয়েকে নিয়ে ক্যামেরার সামনে পোজও দেন হলিউডে থিতু হওয়া ভারতের জনপ্রিয় এই নায়িকা। প্রিয়াঙ্কার হাসিমুখ দেখেই বোঝা যাচ্ছিল, দেশে ফিরে খুব খুশি দেশি গার্ল।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, মুম্বাইতে বুলগারি ইভেন্টে যোগ দিতেই ভারতে পা দিয়েছেন নায়িকা। বিলাসবহুল এই গয়নার ব্র্যান্ডের শুভেচ্ছাদূত প্রিয়াঙ্কা। গেল অক্টোবরেও একটি চলচ্চিত্র উৎসবে যোগ দিতে ভারতে ফেরেন প্রিয়াঙ্কা চোপড়া। যদিও তখন মালতি মেরি এবং স্বামী নিক জোনাসকে সঙ্গে আনেননি তিনি। সম্প্রতি মুম্বাইতে কনসার্ট করে গেছেন নিক জোনাস। গত বছরের মার্চে মেয়েকে প্রথমবারের মতো ভারতে নানার বাড়ি দেখাতে নিয়ে আসেন প্রিয়াঙ্কা। এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানান, ভারতের সবকিছু পছন্দ হয়েছে কন্যা মেরির।

  • ফখ|চখ
এই বিভাগের আরও খবর