chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে ঘুমের ওষুধ খেয়ে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

চট্টগ্রামের চান্দগাঁওয়ে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করা এসএসসি পরীক্ষার্থী আভিবা মুস্তাফা চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

রবিবার (২৫ ফেব্রুয়ারি) সকাল পৌনে ৮টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় বলে জানা তার মামা মো. মহসীন।

তিনি বলেন, আমার ভাগ্নি বহদ্দারহাটের খাজা রোড এলাকার একটি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষার্থী ছিল। গত ১৮ ফেব্রুয়ারি রাতে নিজের রুমে ঘুমাতে যায় সে। পরদিন সকালে পরীক্ষার হলে যাওয়ার কথা ছিল। কিন্তু ঘুম থেকে না জাগায় রুমের দরজা ভেঙে অচেতন অবস্থায় বের করে তাকে চমেক হাসপাতলে ভর্তি করা হয়। আজ সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জানা যায়, আভিবা মুস্তাফা চান্দগাঁও আবাসিক এলাকার ১১ নম্বর রুটে শিক্ষাশালা নামে একটি কোটিং সেন্টারে ভর্তি হয়েছিল। কিন্তু পরিবারের অজান্তে কোচিং সেন্টারের শিক্ষক হামিদ মোস্তফা জিসানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। প্রেম ও বিয়ের প্রলোভন দেখিয়ে ওই ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে কোচিং সেন্টারের শিক্ষক। এর জের ধরে এসএসসি পরীক্ষার আগেরদিন ওই শিক্ষক তার প্রবেশপত্র লুকিয়ে ফেলে। শিক্ষকের সঙ্গে সম্পর্কের বনিবনা নিয়ে মান-অভিমান হয়। পারিবারিক ও সামাজিক লোক-লজ্জার ভয়ে আত্মহননের উদ্দেশে ঘুমের টেবলেট সেবন করে।

এ ঘটনায় পুলিশ কোচিংয়ের শিক্ষক মোস্তফা জিসানকে গ্রেপ্তার করেছে। জিসান কক্সবাজারের মহেশখালী থানার পশ্চিম পাড়ার বাবুল মিয়ার ছেলে।

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর