chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চান্দগাঁওয়ে কথা-কাটাকাটির জেরে কিশোর হত্যা, গ্রেপ্তার ২

চট্টগ্রামে চান্দগাঁওয়ে কথা-কাটাকাটির জেরে মো. সাজ্জাদ হোসেন (১৭) নামে এক কিশোরকে ছুরিকাঘাত করে হত্যা করায় মোহাম্মদ ফরহাদ ওরফে ফারুক (১৮) ও মোহাম্মদ শামীম হোসেন (১৭) নামে ২ জন গ্রেপ্তার করেছে চান্দগাঁও থানা পুলিশ।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে নগরীর চান্দগাঁও থানার মৌলভীপাড়া বাহির সিগন্যাল এবং হামিদচর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

নিহত কিশোর সাজ্জাদ হোসেন চান্দগাঁও থানার খলিফা পাড়া এলাকার আবু সিদ্দিকের ছেলে।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির বলেন, শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) দিবাগত রাত ৯টায় চান্দগাঁও থানার খাজা রোড এলাকার এনামের চায়ের দোকানের সামনে কথা-কাটাকাটির জেরে সাজ্জাদকে ছুরিকাঘাত করা হয়। পরে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়। পরে রাত পৌনে ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

তিনি আরো বলেন, সাজ্জাদের মরদেহ ময়নাতদন্ত শেষে নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। শনিবার দুপুরে নগরের চান্দগাঁও থানার মৌলভীপাড়া বাহির সিগন্যাল এবং হামিদচর এলাকায় অভিযান পরিচালনা করে হত্যাকাণ্ডে জড়িত দুজনকে গ্রেপ্তার করা হয়। তাদেরকে সংশ্লিষ্ট মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হচ্ছে।

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর