chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

হালদা নদীতে ৩টি অবৈধ ঘেরা জাল জব্দ

চট্টগ্রামের হাটহাজারী উপজেলার বঙ্গবন্ধু মৎস্য হেরিটেজ হালদা নদীতে অভিযান চালিয়ে ১৫০০ মিটারের ৩টি অবৈধ ঘেরা জাল জব্দ করেছে উপজেলা প্রশাসন।

বুধবার (০৭ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১ টা থেকে ভোর রাত পর্যন্ত উপজেলার গড়দুয়ারা ও মাদার্শা ইউনিয়ন এবং রাউজান সীমান্ত অংশের হালদা নদীর বিভিন্ন অংশে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এবিএম মশিউজ্জামানের নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

বৃহস্পতিবার (০৮ ফেব্রুয়ারি) সকালে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এবিএম মশিউজ্জামান চট্টলার খবরকে এ তথ্য জানান।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এবিএম মশিউজ্জামান বলেন, গোপন সংবাদের ভিক্তিতে উল্লেখিত অভিযানটি পরিচালনা করা হয়। এর আগেরদিনও নদীর বিভিন্ন অংশে অভিযান চালিয়ে চার হাজার মিটার অবৈধ ঘেরা জাল জব্দ করা হয়েছিলো। হালদা নদীর মা মাছ রক্ষায় এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

অভিযান চলাকালীন আইডিএফ কর্মকর্তা, সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশের সদস্যগণ এবং উপজেলা প্রশাসনের স্বেচ্ছাসেবীগণ ও হালদা ডিম সংগ্রহকারী সমবায় সমিতির সদস্যগণ সাথে থেকে সহযোগিতা করেন।

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর