chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

৮ ঘণ্টা দেরিতে কক্সবাজার ছাড়ল ‘পর্যটক এক্সপ্রেস’

চট্টগ্রাম-কক্সবাজার রেললাইন প্রকল্পের একটি পাথরবাহী কোচের সঙ্গে পাইলটিং ইঞ্জিনের মুখোমুখি সংঘর্ষে সোমবার (২২ জানুয়ারি) বিকেল থেকে ওই রুটে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। এতে নির্ধারিত সময় রাত ৮টায় কক্সবাজার ছাড়তে পারেনি ‘পর্যটক এক্সপ্রেস’। পরে দুর্ঘটনাকবলিত পাথরবাহী কোচটি সরিয়ে নেয়া হলে ৮ ঘণ্টা পর যাত্রীসহ কক্সবাজার স্টেশন ছাড়ে আন্তঃনগর ট্রেনটি।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) ভোর ৪টার দিকে রেললাইন স্বাভাবিক হয়। এরপর ঢাকার উদ্দেশ্যে কক্সবাজার ত্যাগ করে ‘পর্যটক এক্সপ্রেস’।

সহকারী স্টেশন মাস্টার আতিকুর রহমান বলেন, ‘রামু-ইসলামাবাদ পয়েন্টের মাঝামাঝি স্থানে দুর্ঘটনার কারণে চট্টগ্রাম-কক্সবাজার রুট সাময়িক বন্ধ ছিল। পরে রেললাইন স্বাভাবিক হলে নির্ধারিত সময়ের ৮ ঘণ্টা পর কক্সবাজার স্টেশন ছেড়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয় পর্যটক এক্সপ্রেস।’

এর আগে, সোমবার (২২ জানুয়ারি) বিকেল ৫টা ৪০ মিনিটের দিকে রামু-ইসলামাবাদ পয়েন্টের মাঝামাঝি স্থানে চট্টগ্রাম-কক্সবাজার রেললাইন প্রকল্পের একটি পাথরবাহী কোচের সঙ্গে পাইলটিং ইঞ্জিনের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সহকারী লোকোমাস্টার আহত হন। সেই দুর্ঘটনার কারণে কক্সবাজার থেকে পর্যটক এক্সপ্রেস নির্ধারিত সময় রাত ৮টায় স্টেশন ছাড়তে পারেনি।

 

 

 

জয়/চখ

এই বিভাগের আরও খবর