chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ফেনীতে ৩২ লাখ টাকার ইয়াবাসহ গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীতে ৬ হাজার ৪৪০ পিস ইয়াবাসহ ২জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। যার বাজার মুল্য ৩২ লাখ ২০ হাজার টাকা।

রোববার (১২ জুলাই) রাত সাড়ে ১০ টার দিকে ফেনী মডেল থানাধীন লালপুলস্থ মহুরী ফিলিং স্টেশন এন্ড সার্ভিসিং সেন্টার এর সামেনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, মো রুবেল (২৮), মিজানুর রহমান (৩৮)।

র‌্যাব-৭ চট্টগ্রামের সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. মাহমুদুল হাসান মামুন বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ফেনী লালপুল এলাকা অভিযান পরিচালনা করে র‌্যাব-৭ এর একটি টিম।  র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে আসামী মো রুবেল এবং মিজানুর রহমানকে আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশী করে রুবেলের হাতে থাকা শপিং ব্যাগ এবং মিজানুর রহমানের লুঙ্গির কোচে থেকে ৬ হাজার ৪৪০ পিস ইয়াবা উদ্ধারসহ আসামীদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদে আরো  জানা যায়, তারা দীর্ঘদিন ধরে সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে নানা রকম অভিনব কৌশলে চট্টগ্রাম ও ফেনী জেলাসহ দেশের বিভিন্ন অঞ্চালের মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের কাছে বিক্রি করে আসছে।

এসএএস/এএমএস

এই বিভাগের আরও খবর