chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

শীতার্তদের মাঝে সিএমপির শীতবস্ত্র বিতরণ

অসহায় ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে সিএমপি । এ উপলক্ষ্যে  বৃহস্পতিবার (১১ জানুয়ারি) নগরীর দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্সের জনক চত্ত্বরে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার  কৃষ্ণ পদ রায়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেডিএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এবং আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেডের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান  সেলিম রহমান।

 

অনুষ্ঠানে শীতার্তদের মাঝে বিতরণের লক্ষ্যে কেডিএস গ্রুপের পক্ষ থেকে ৫০০ কম্বল সিএমপির নিকট হস্তান্তর করা হয়। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ও কেডিএস গ্রুপের যৌথ উদ্যোগে এসব কম্বল নগরীর অসহায় জনসাধারণের মাঝে বিতরণ করা হবে।

 

এসময় সেখানে সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) এম এ মাসুদ; অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন)  আ স ম মাহতাব উদ্দিন,  অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) আবদুল মান্নান মিয়া,  উপ-পুলিশ কমিশনার (সদর)  মোঃ আব্দুল ওয়ারীশ (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত),   কেডিএস গ্রুপের প্রটোকল হেড সুমন চৌধুরী এবং সিনিয়র ম্যানেজার এইচআর এন্ড এডমিন  সুবির দাশ উপস্থিত ছিলেন।

তাসু/ফখ/চখ

 

এই বিভাগের আরও খবর