chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নগরীর আইন-শৃঙ্খলা পরিস্থিতি পর্যবেক্ষণে সিএমপি কমিশনার

বিএনপি-জামায়াত ও সমমনা দলের ৪৮ ঘন্টার অবরোধ কর্মসূচি চলাকালীন চট্টগ্রামের গুরুত্বপূর্ণ এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি পর্যবেক্ষণ করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার কৃষ্ণ পদ রায়

বুধবার (৬ ডিসেম্বর) ৪৮ ঘন্টা অবরোধের প্রথম দিন সকাল সাড়ে ১১টা থেকে দুপুর পর্যন্ত তিনি নগরীর ওয়াাসা মোড়, কাজীর দেউড়ি, এনায়েত বাজার, নিউমার্কেট, কোতোয়ালি মোড়, ফিরিঙ্গি বাজার, নতুন ব্রিজ, বাকলিয়া এক্সেস রোড, সিরাজউদ্দৌলা রোড, চকবাজার, জামাল খান, চেরাগী পাহাড় মোড় ও আন্দরকিল্লা এলাকা পর্যবেক্ষণ করেন।

এ সময় সিএমপি কমিশনার ডিউটিরত পুলিশ অফিসার ও ফোর্সদের সময়োপযোগী দিক-নির্দেশনা প্রদান করেন। একইসাথে শংকামুক্ত ও আস্থার সাথে দৈনন্দিন কার্যক্রম সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে পরিচালনা করতে সাধারণ পথচারীদের সাথেও কথা বলেন।

এ সময় সিএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) এম এ মাসুদ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) আব্দুল মান্নান মিয়া, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আবদুল ওয়ারীশ, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর) মো. জয়নুল আবেদীন, উপ-পুলিশ-কমিশনার (সরবরাহ) মুহাম্মদ ফয়সাল আহমেদ, উপ-পুলিশ-কমিশনার (ট্রাফিক-দক্ষিণ) এন.এম নাসিরুদ্দিন, উপ-পুলিশ কমিশনার (ডিবি-উত্তর) মোছাম্মৎ সাদিরা খাতুন, ও উপ-পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অবস) নিস্কৃতি চাকমাসহ সিএমপি’র সংশ্লিষ্ট থানাগুলোর অফিসার ইনচার্জ (ওসি), ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) ও পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর