chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পাহাড়তলীতে স্বতন্ত্র প্রার্থী মনজুর আলমের গনসংযোগ

চট্টগ্রাম-১০ আসনের ফুলকপি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম চট্টগ্রামের পাহাড়তলীতে গনসংযোগ ও উঠান বৈঠক করেছেন।

মঙ্গলবার (০২ জানুয়ারী) নগরীর ১৩ নং পাহাড়তলী ওর্য়াডে তিনি গনসংযোগ করেন। পরবর্তীতে পাহাড়তলী রেলওয়ে হাসপাতাল কলোনীস্থ দূর্গামন্দির প্রাঙ্গনে উঠান বৈঠক ও মতবিনিময় করেন।

স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ মনজুর আলম বলেন, হানাহানি, সংঘাত, সংঘর্ষ, হিংসা-বিদ্বেষের রাজনীতিতে আমি বিশ^াসী নই। এ সব অপরাজনীতি ও অপকর্ম আমি মনে প্রানে ঘৃণা করি। আমি নির্বাচনে একজন প্রতিদ্বন্ধী। আমার প্রতীক ফুলকপি। ভোটারাই আমার একমাএ সম্বল,তারা আমাকে ভোট দিলে আমার নির্বাচনী এলাকা কে সব ধরনের অপকর্ম,অপরাজনীতি, সংঘাত, সংঘর্ষ ও হিংসা-বিদ্বেষ থেকে মুক্ত রাখবো। আমার নির্বাচনী এলাকা হবে শান্তি ও সুষম উন্নয়নের রোলমডেল।

এ সময় তিনি সকলকে সব ধরনের লোভ-প্রলোভন মুক্ত থেকে নির্ভয়ে ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে তার ফুলকপি প্রতীকে ভোট দেওয়ার অনুরোধ জানান।

সাবেক মেয়র মনজুর আলম বলেন, সুষ্ঠু নির্বাচন, সকলের নিকট গ্রহনযোগ্য পরিবেশ বজায় থাকলে ফুলকপির বিজয় কেউ ঠেকাতে পারবে না। সরকার, নির্বাচন কমিশন ও প্রশাসন নির্বাচনের দিন স্বাধীন মত প্রকাশের জন্য পরিবেশ সুরক্ষা করবেন এ বিশ্বাসে আমি বিশ্বাসী।

উঠান বৈঠকে সভাপতিত্ব করেন সমাজসেবক আবুল কাশেম। আলোচনা করেন আলহাজ মোহাম্মদ শাহীন আলম, আলহাজ মোহাম্মদ সরোয়ার আলম, শামসুল আলম, মোহাম্মদ সালাউদ্দিন, সাহাবুদ্দিন, মোহাম্মদ শাহীন, সুমন চন্দ্র দাশ, রতন চন্দ্র দাশ, বাদল চন্দ্র দাশ, বিশ্বজিৎ দাশ, কৃষ্ণ চৌধুরী, প্রকাশ চন্দ্র দাশ, জয় চন্দ্র দাশ, শুক্লা দাশ, শ্যামলী দাশ, ফেরদৌস রহমান।

পরবর্তীতে স্বতন্ত্র প্রার্থী আলহাজ মোহাম্মদ মনজুর আলম তাঁর প্রধান নির্বাচনী কার্যালয়ে আগত নানা শ্রেণি ও পেশার লোকজনের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় করেন। এছাড়াও তিনি নির্বাচনী কার্যক্রমে সংশ্লিষ্টদের সাথে নীতিনির্ধারনী বৈঠক করেন।

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর