chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

দেশে ৭১’র পরাজিত শক্তি ও যুদ্ধাপরাধীদের স্থান নেই: নওফেল

 চট্টগ্রাম-৯ আসনে আওয়ামী লীগের প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনী ইশতেহারে কিভাবে ষ্মার্ট বাংলাদেশ বিনির্মাণ হবে তার সুস্পষ্ট নির্দেশনা দিয়েছেন। এই নির্দেশনা অনুযায়ী আমাদেরকে প্রথমে ষ্মার্ট নাগরিক হতে হবে।

এই ষ্মার্ট নাগরিকরাই ৭ জানুয়ারি নৌকায় ভোট দিয়ে অবশ্যই শেখ হাসিনার নেতৃত্বে ষ্মার্ট সরকার গঠন করবে। এই সরকার ২০৪১ সালের মধ্যেই এই দেশকে একটি উন্নত দেশে উত্তীর্ণ করবে। এদেশে ৭১’র পরাজিত শক্তি ও যুদ্ধাপরাধীদের স্থান নেই। তাদের কবরস্থানও এ মাটিতে হবে না।

রোববার (৩১ ডিসেম্বর) নগরের এনায়েত বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শের মোহাম্মদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সলিম উল্লাহ বাচ্চুর সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মী সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, অপপ্রচার ও গুজব ছড়িয়ে বারবার দেশপ্রেমিক শক্তিকে কোণঠাসা করা হলেও তা কখনো সফল হয়নি। এবারও সফল হবে না। জননেত্রী শেখ হাসিনা ঘোষণা করেছেন যারা পাপ করেছে এবং খুনি হিসেবে রক্তের দাগ আছে তাদেরকে ছাড় দেয়া যাবে না এবং আরো স্পষ্টভাবে উল্লেখ করেছেন তারেক জিয়াকে দেশে ফিরিয়ে এনে তার বিরুদ্ধে দেয়া আদালতের রায় কার্যকর করা হবে। এটাই আমাদের আশা ও প্রত্যয়।

এ সময় আরও বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও চট্টগ্রাম-৯ সংসদীয় আসনের নৌকা প্রতীকের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, মহানগর আওয়ামী লীগের আইন বিয়ষক সম্পাদক অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, আওয়ামী লীগ নেতা জামসেদুল আলম চৌধুরী, হেলাল আকবর চৌধুরী বাবর, এম আর আজিম, অ্যাডভোকেট শ্রীপতি পাল, ইসমাইল মনু, অ্যাডভোকেট মানিক দে, সাদেক হোসেন পাপ্পু, মোহাম্মদ রফিক, শিবু প্রসাদ, মোহাম্মদ কায়সার উদ্দিন, সাজ্জাদুর রহমান, বিপু ঘোষ, সাইদুল আহমেদ, রফিক খান, আকরাম উল্লাহ, সঞ্জয় ভৌমিক কংকন প্রমুখ।

চখ/জুইম

এই বিভাগের আরও খবর