chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

দিশা-মৌনীকে সমকামী বলে কটাক্ষ!

বলিউড অভিনেত্রী দিশা পাটানি ও মৌনী রায়। দু’জনেই বেশ ভালো বন্ধু। সম্প্রতি ছুটি কাটাতে একসঙ্গে থাইল্যান্ডে উড়াল দিয়েছেন এই দুই তারকা। সেখানে থেকেই নিজেদের বিভিন্ন খোলামেলা ছবি প্রকাশ করছেন সামাজিক মাধ্যমে।

বরাবরই নিজের সাহসী অবতার ও পোশাকের জন্য আলোচনার মুখে পড়েন দিশা পাটানি। কম যান না মৌনিও। থাইল্যান্ড সফরে গিয়ে দু’জনেই খোলামেলা পোশাকেই ঘুরে বেড়াচ্ছেন বিভিন্ন স্থানে। কখনো বিকিনিতে সমুদ্রপাড়ে উষ্ণতা ছড়িয়েছেন আবার কখনো বাথরুমে ক্যামেরার ফ্রেমে একসঙ্গে ধরা দিয়েছেন। সেই ছবিগুলো নিয়মিত ইনস্টাগ্রামেও প্রকাশ করছেন দুই তারকা। মৌনীর সঙ্গে দিশার অতিমাত্রার ঘনিষ্ঠতা ভালোভাবে নেয়নি নেটিজেনরা।

সরাসরি তাদের দু’জনকে সমকামী বলে আক্রমণ করতেও ছাড়েননি তারা। কারো মন্তব্য, ‘আপনারা যে সমকামী, সেটা আনুষ্ঠানিকভাবে ঘোষণা দিলেন?’ আবার কারো প্রশ্ন, ‘আপনারা কবে বিয়ে করছেন?’ যদিও এ নিয়ে কোনো প্রতিক্রিয়াই দেখাননি দিশা পাটানি ও মৌনি, বরং নিজের ইচ্ছে মতোই সময়টা উদযাপন করে যাচ্ছেন দুই বান্ধবী। প্রসঙ্গত, বলিউডে বহুদিন ধরেই প্রেমের সম্পর্কে ছিলেন টাইগার শ্রফ ও দিশা পাটানি। অন্যদিকে মৌনি রায় বিয়ে করেছেন একজন ব্যবসায়ীকে।

ফখ|চখ

এই বিভাগের আরও খবর