chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কোতোয়ালীতে ৭ ছিনতাইকারী গ্রেফতার

চট্টগ্রামের কোতোয়ালীতে অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের ৭ জনকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৫টি ধারালো টিপছোরা উদ্ধার করে পুলিশ।

রবিবার (০৩ ডিসেম্বর) দিবাগত রাত ১২টায় কোতোয়ালী থানাধীন পুরাতন রেলস্টেশন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- মো. বাদশাহ (৩১) চট্টগ্রামের পটিয়ার কোলাগাঁও ইউনিয়নের কোলাগাঁও এন্দু মিয়ার বাড়ির মৃত শামসুর রহমানের ছেলে, মো. সাহেদ (২৩) সাতকানিয়া থানাধীন দেওদিঘী আমির হোসেন মেম্বার বাড়ির নজির আহমদের ছেলে, মো. করিম (২২) কক্সবাজার জেলার সদর থানাধীন কলাতলী বন্দকপাড়ার মৃত মিজানুর রহমানের ছেলে, মো. রুবেল (২৮) একই থানার পিএম খালী গ্রামের ছাবের আহমেদের ছেলে এবং তিন শিশু রয়েছে। তারা নগরীর বিভিন্ন স্থানে ভাসমান হিসেবে বসবাস করে আসছে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম ওবায়দুল হক জানান, পুরাতন রেলস্টেশন এলাকার গ্রামীণ মাঠের কাছে অন্ধকারাচ্ছন্ন এলাকায় চক্রের সদস্যরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপন সূত্রের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৫টি ধারালো ছোরা জব্দ করা হয়। গ্রেফতাতাদের বিরুদ্ধে দস্যুতার প্রস্তুতির অভিযোগে মামলা হয়েছে। সোমবার (০৪ ডিসেম্বর) সকালে তাদের আদালতে হাজির করা হয়।

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর