chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ভারতকে হারানোর পর ক্ষমা চাইলেন ওয়ার্নার

তার মনের কোণে আলাদাভাবে ভারতের জায়গা রয়েছে। আইপিএলেও নিয়মিত খেলেন তিনি। দেশটির প্রতি যে একটা আত্মিক টান আছে, তা মাঝেমধ্যে টের পাওয়া যায় তার কিছু পোস্ট দেখলে। মাঠে ভারতীয় দর্শকের সাথে তাল মিলিয়ে নাচেনও। সেকারণেই সম্ভবত বিশ্বকাপ ফাইনালে ভারতকে পরাজিত করার জন্য ভারতবাসীর কাছে ক্ষমা চেয়েছেন অস্ট্রেলিয়ার তারকা ওপেনার ডেভিড ওয়ার্নার।

এক ক্রিকেটপ্রেমী ওয়ার্নারকে উদ্দেশ করে সোশ্যাল মিডিয়ায় লেখেন, আপনি ১০০ কোটিরও বেশি মানুষের হৃদয় ভেঙে দিয়েছেন। তার এই পোস্টের জবাবে ওয়ার্নার লিখেছেন, আমি ক্ষমা চাইছি। অসাধারণ ম্যাচ হয়েছে। মাঠের পরিবেশ ছিল অবিশ্বাস্য। ভারত সত্যিই দারুণভাবে বিশ্বকাপ আয়োজন করেছে। সবাইকে ধন্যবাদ।

ওয়ার্নারের এই পোস্টে ইতিবাচক মন্তব্য করছেন ভারতীয়রা। পরবর্তীতে আবারও বিশ্বকাপ চ্যাম্পিয়ন হওয়ার জন্য ওয়ার্নারকে অভিনন্দন জানিয়েছেন ক্রিকেটপ্রেমি দর্শক। ওয়ার্নার কি পরের বিশ্বকাপ খেলবেন?

ফাইনালের পর ইনস্টাগ্রামে একটি দীর্ঘ পোস্ট করেন অজি ওপেনার। সেখানে পরবর্তী বিশ্বকাপে খেলার ইঙ্গিত দিয়েছেন তিনি। এর থেকেই পরিষ্কার, আরও চার বছর ওডিআই খেলে যেতে চান ওয়ার্নার। বর্তমানে তার বয়স ৩৭-এর কোঠায়। ২০২৭ সালে ৪১ বছর হবে মারকুটে এই ওপেনারের। সম্ভব কি খেলা? সেই আলাপ ভবিষ্যতের জন্য তোলা থাক। আপাতত বিশ্বকাপ জয়ের সুবাস নিয়ে আনন্দে দিন কাটুক ওয়ার্নার ও অজি দলের।

চখ/জুইম

এই বিভাগের আরও খবর