chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রাম-১ আসনের মনোনয়ন বাবাকে নিয়ে জমা দিলেন রুহেল

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি নিজে উপস্থিত থেকে তার মেঝ ছেলে মাহবুব উর রহমান রুহেলের চট্টগ্রাম-১ (মিরসরাই) আসনের দলীয় মনোনয়নপত্র জমা দেন।

সোমবার (২০ নভেম্বর) দুপুর ১২টায় ঢাকায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে তিনি উপস্থিত হয়ে ছেলে রুহেলের মনোনয়নপত্র জমা দেন সঙ্গে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এমএ সালামসহ দলের অন্যন্যা নেতাকর্মীরা।

শনিবার (১৮ নভেম্বর) আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন রুহেল।

সোমবার বাবা-পুত্র একসাথে মনোনয়নপত্র জমা দানের খবরে স্থানীয় দলীয় নেতাকর্মীরা অনেকটাই নিশ্চিত হয়ে গেছে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১ আসনে সাত বারের সংসদ সদস্য, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর ও আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা, বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন আর অংশগ্রহণ করছেন না।

মোশাররফ হোসেন এমপি বলেন, ‘আমি এখন জীবন সায়াহ্নে। বঙ্গবন্ধু থেকে জননেত্রী শেখ হাসিনা পর্যন্ত নিরবধি দলের জন্য কাজ করেছি। সবসময় দলকে সুসংগঠিত রাখার চেষ্টা করেছি। রুহেল তার নিজের চেষ্টায় আওয়ামী লীগের রাজনীতিতে নিজের অবস্থান পাকাপোক্ত করেছে। আমি মনে করি মিরসরাইতে আমার অসমাপ্ত কাজগুলো তার দ্বারা সম্পন্ন করা সম্ভব হবে। আমি তাকে মন থেকে দোয়া করছি।’

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর