chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আমি কখনোই বিচ্ছেদ চাইনি, মুখ খুললেন রাফসানের স্ত্রী

বিয়ের তিন বছরের মাথায় ভেঙে গেছে চিকিৎসক সানিয়া সুলতানা এশা ও উপস্থাপক রাফসান সাবাবের সংসার। ফেসবুক স্ট্যাটাসে সানিয়ার সঙ্গে বিচ্ছেদ ঘোষণা দেন রাফসান। এমন ঘোষণার পর সোশ্যালে বিষয়টি নিয়ে বেশ চর্চা হচ্ছে এবং নানাবিধ কথা ছড়াচ্ছে। তিন দিন পর আজ রবিবার রাতে বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছেন সানিয়া এশা।

তিনি বলেন, ডিভোর্স লেটারে নিজে স্বাক্ষর করে সেটার নোটিশ পাঠিয়েছে। বিচ্ছেদ কার্যকর হবার জন্য যে তিন মাস সময় লাগে সেটার সময়ও দেয়নি। তার আগেই ঘোষণা করে দেয়। তার হঠাৎ এমন ঘোষণায় আমি অবাক হয়েছি, রীতিমতো বিধ্বস্ত হয়ে গেছি। মানসিকভাবে স্বাভাবিক পর্যায়ে নেই, একদমই ভেঙে পড়েছি।

এশার কথায়, আমি কখনোই বিচ্ছেদ চাইনি। এটা কখনোই মিউচুয়াল সিদ্ধান্ত নয়। আমি শেষ পর্যন্ত অনেক চেষ্টা করে গেছি আমার বিয়েটা টিকিয়ে রাখার জন্য। কিছু মেজর ইস্যুজ ছিল যেগুলোর জন্য আমি নিজেই হয়তো সব শেষ করে দিতে পারতাম। কিন্তু একটা মেয়ে কখনোই চায় না তার সংসার টা ভেঙে যাক। অনেক বিষয় আছে যেগুলো আমি এখন প্রকাশ করতে চাই না। তবে এটা বলতে চাই, আমার স্বামী এবং আমার বিয়েটাই ছিল আমার প্রথম প্রায়োরিটি।

তিনি আরও বলেন, এভাবে আমি নিজেই হয়তো সংসার আর চালিয়ে যেতে পারতাম না কিন্তু আমার এতটুকু বিশ্বাস ছিল, অন্তত সঠিক আইনী উপায়ে কিংবা যেটা সত্যি সেটা সবার সামনে এক্সেপ্ট করে সত্যিটা মেনে নিয়ে সবার সামনে ঘোষণা দেয়া হবে।

২০২০ সালের অক্টোবরে চিকিৎসক সানিয়া এশার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন রাফসান।

এর আগে আয়মান সাদিকের সহযোগিতায় ২০১৭ সালে যাত্রা শুরু করেন ‘টেন মিনিটস স্কুল শো’র। কনটেন্ট ক্রিয়েটর হিসেবে পরিচিতি পেতে শুরু করেন। এরপরে রাফসান লঞ্চ করেন ‘হ্যাশ ট্যাগ’ নামের আরেকটি শো। সেটিও দর্শকপ্রিয় হয়।

দেশের বর্তমান সময়ের বেশ পরিচিত উপস্থাপকদের একজন রাফসান। আইবিএর শেষ বর্ষে থাকা অবস্থায় টেন মিনিট স্কুলের প্রতিষ্ঠাতা আয়মান সাদিকের সঙ্গে তার কাজ করেন।  ‘হ্যাশ ট্যাগ’ নামের আরেকটি শো উপস্থাপনা করতেন তিনি। সবশেষে তিনি  ইউটিউব শো ‘হোয়াট অ্যা শো’ উপস্থাপনা করে আসছেন।

 

 

 

তাসু/চখ

 

এই বিভাগের আরও খবর