chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পশ্চিমবঙ্গে শাকিবের ‘প্রিয়তমা’ সুপার ফ্লপ

গত ৩ নভেম্বর ভারতের তিন রাজ্য পশ্চিমবঙ্গ, আসাম এবং ত্রিপুরায় মুক্তি পেয়েছে বাংলাদেশের জনপ্রিয় সুপার স্টার শাকিব খান অভিনীত চলচ্চিত্র ‘প্রিয়তমা’। শাকিব খানের সঙ্গে এই চলচ্চিত্রে অভিনয় করেছেন টলিউড অভিনেত্রী ইধিকা পাল। ভারত ও বাংলাদেশের প্রতিভার একত্রিত হওয়া একটি ব্যতিক্রমী সিনেমা ‘প্রিয়তমা’।

টলিউড ও বাংলাদেশের চলচ্চিত্রের মধ্যে বরাবরই একটি মেলবন্ধন রয়েছে। সেটা কলকাতার নন্দনে বাংলাদেশের চলচ্চিত্র উৎসব দেখলেই বোঝা যায়। বাংলাদেশ, অস্ট্রেলিয়া ও যুক্তরাষ্ট্রে ‘প্রিয়তমা’ মাত করলেও পশ্চিমবঙ্গে সেভাবে ভালো ব্যবসা করতে পারেনি।

গত শুক্রবার (৩ নভেম্বর) পশ্চিমবঙ্গের ৫০টি সিনেমা হলে মুক্তি পায় শাকিব খানের বহু আলোচিত সিনেমা ‘প্রিয়তমা’। কিন্তু পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলার বারাসাতের লালি সিনেমা হলের এক কর্মকর্তা জানান, আশানুরূপ ব্যবসা করতে পারছে না এই সিনেমা।

লালি সিনেমা হলের ম্যানেজার গৌতম দে বলেন, মোটামুটি চলছে, লোকজন সিনেমাটা দেখতে আসছে ঠিক তবে যেভাবে আমরা আশা করেছিলাম ভালো ব্যবসা হবে তেমন ব্যবসা আমরা করতে পারছিনা।

তিনি আরও বলেন, হিন্দি সিনেমা যেভাবে প্রচার পায় বাংলা সিনেমার ক্ষেত্রে সেভাবে প্রচার হয় না। যদি প্রচারটা সেভাবে করা যেত তাহলে ব্যবসা ভালো হতো। আমরা আশা করছি সামনে কালীপূজার সময় প্রিয়তমা ভালো ব্যবসা করবে।

এদিকে শাকিব খানের ভক্ত তারক দাস সিনেমা দেখে বেড়িয়ে এসে বলেন, শাকিব খানের ‘প্রিয়তমা’ আমার খুব ভালো লেগেছে। শাকিব খানের অভিনয় দুর্দান্ত ছিল। পরিবারের সবাইকে নিয়ে দেখার মতো সিনেমা।

তারক শাকিব খানকে টলিউডের অভিনেতাদের সঙ্গে তুলনা করে বলেন, আমরা শাকিব খানকে কলকাতার জিৎ, প্রসেনজিৎ, দেব তাদের সঙ্গে তুলনা করতে পারি। তাদের থেকে কোনো অংশে অভিনয়ে কম নয় শাকিব খান। আমরা আশা করব আগামী দিনে আরো ভালো ভালো সিনেমা করবেন তিনি।

অনেকটাই আশা নিয়ে সিনেমা দেখতে এসেছিলেন মুকুন্দ ঘোষ। তার মতে, শাকিব খানের অভিনয়ে আরো ভালো হতে পারতো। শাকিব খানের সঙ্গে টলিউডের কারো তুলনা করতে রাজি নন তিনি। প্রিয়তমা প্রাথমিকভাবে বাংলাদেশে মুক্তি পেয়ে ভালো ব্যবসা করলেও পশ্চিমবঙ্গে সেভাবে এখনও ভালো ব্যবসা করতে পারেনি। চলতি মাসেই কালীপূজা। এই পূজাতে প্রিয়তমা ভালো ব্যবসা করবে বলে আশায় বুক বাঁধছেন হল মালিকরা।

 

 

 

তাসু/চখ

 

এই বিভাগের আরও খবর