chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

হাটহাজারিতে নিহত ৭ জনই চন্দনাইশের একই পরিবারের

চট্টগ্রামের হাটহাজারিতে সড়ক দুর্ঘটনায় নিহত সাতজনের পরিচয় মিলেছে। তারা সবাই চন্দনাইশ উপজেলার জোয়ারা ইউনিয়নের মুহাম্মাদপুর গ্রামের ধোপা পাড়ার দুলাল মাস্টার বাড়ির বাসিন্দা। তারা সবাই একই পরিবারের সদস্য বলে জানা গেছে। একইসঙ্গে আহত হয়েছেন আরও তিনজন।

আজ মঙ্গলবার সকাল ১১টা ৪৫ মিনিটের দিকে হাটহাজারীর চারিয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা ফটিকছড়ির মাইজভান্ডার দরবারে একটি পারিবারিক অনুষ্ঠানে যাচ্ছিলেন।

হাটহাজারী থানার উপপরিদর্শক (এসআই) আব্দুর রশিদ জানান, নিহতদের মধ্যে তিনজন নারী, একজন পুরুষ ও তিন শিশু রয়েছে।

হাটহাজারিতে নিহত ৭ জনই চন্দনাইশের একই পরিবারের

নিহতরা হলেন—বিপ্লব (২৭), বাপ্পা (৩২), রিতা (৪০), শ্রাবন্তী (১৮), বর্ষা (১০), দ্বীপ (৩) ও দিগন্ত (৩)।

হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান চট্টলার খবরকে জানান, একটি বাস ও সিএনজিচালিত অটোরিকশার সংষর্ঘে শিশুসহ সাতজন প্রাণ হারিয়েছেন এবং তিনজন আহত হয়েছেন। তারা সবাই একই পরিবারের সদস্য বলে শুনেছি।

স্থানীয় জনপ্রতিনিধিরা জানিয়েছেন, নিহত অটোরিকশার যাত্রীরা পটিয়ার রওশন হাট থেকে ফটিকছড়ি যাচ্ছিলেন। পথে চট্টগ্রাম শহরগামী একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।

হাটহাজারিতে নিহত ৭ জনই চন্দনাইশের একই পরিবারের

দুর্ঘটনাস্থলের পাশের একটি দোকানের দোকানি মোহাম্মদ লোকমান বলেন, ‘বিকট শব্দের পর সড়কে গিয়ে দেখিয়ে মানুষের দেহের ছিন্নভিন্ন অংশ। অটোরিকশার সামনে চালক আটকে পড়েছিল। তাকে টেনে বের করে একটি গাড়িতে তুলে দিই হাসপাতালে নেওয়ার জন্য। বাকি সাতজন ঘটনাস্থলেই মারা গেছেন।’

তিনি জানান, ‘অটোরিকশাটি সঠিক লেনেই চলছিল। কিন্তু বাসটি আরেকটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে ভুল লাইনে ঢুকে পড়ে এবং বিপরীত দিক থেকে আসা অটোরিকশাটিকে চাপা দেয়।

চখ/ফখ

এই বিভাগের আরও খবর