chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রাউজানে বিএনপির অবরোধ কর্মসূচি পালনকালে আটক ৫

চট্টগ্রামের রাউজান উপজেলায় বিএনপির অবরোধ কর্মসূচি পালনকালে গাড়ি ভাঙচুর, ককটেল বিস্ফোরণ ও আওয়ামী লীগ নেতাকে মারধর করে অবরোধকারীরা। এ ঘটনায় বিএনপির ৫ নেতাকর্মীকে আটক করেছে রাউজান থানা পুলিশ।

বৃহস্পতিবার (০২ নভেম্বর) বিকেল ৫টা নাগাদ এই তথ্য জানায় রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন

ওসি জানায়, বৃহস্পতিবার ভোরে রাউজান উপজেলার উরকিরচর ইউনিয়নের হাড়পাড়া গ্রামের মাইজামিয়ার ঘাটার হারুন স্টোরের সামনে লাঠিসেটা, দেশীয় অস্ত্রশস্ত্র ও বিভিন্ন বিস্ফোরকসহ বিপুল সংখ্যক নেতাকর্মী একজড়ো হয়ে বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর, ককটেল বিস্ফোরণ ও আওয়ামী লীগ নেতাকে মারধর করে। এ সময় ৫ জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মৃত নুর আহাম্মদের ছেলে মো. হাসান (২৩), ৮ নম্বর ওয়ার্ডের জসিম উদ্দিনের ছেলে মো. নিশান (২৭), পাহাড়তলী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মৃত খলু মিয়ার ছেলে মো. নাছির উদ্দিন (৪০), ৩ নম্বর ওয়ার্ডের মো. সেকান্দর মিয়ার ছেলে মো. হাছান (৩৩) ও ৭ নম্বর ওয়ার্ডের মৃত মোক্তার আহম্মদের ছেলে এমদাদুল হক (৫২)। গ্রেপ্তারকৃত ৫ জনসহ ১০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৫০-৬০ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

বিএনপি নেতাকর্মীদের কাছে মারধরের শিকার হন আওয়ামী লীগ নেতা মো. নুরুল কাশেম। তিনি পাহাড়াতলী ইউনিয়নের ৮ নম্বর ওয়াার্ডের শেখপাড়া গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে।

রাউজান থানার পুলিশ পরিদর্শক অজয় দেবশীল জানান, বর্তমানে উপজেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে। গ্রেপ্তারকৃত ৫ জনকে চট্টগ্রাম আদালতে স্থানান্তর করা হয়েছে।

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর