chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মাদকের মামলায় এক ব্যক্তির ৫ বছরের কারাদণ্ড

নগরের আকবরশাহ থানার ইয়াবার মামলায় এক ব্যক্তির ৫ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। জসিম উদ্দীন (৩০), কক্সবাজার জেলার টেকনাফ থানার হৃীলা ইউনিয়নের হোসেন মেম্বার বাড়ির পাশে মৃত নূর আহম্মদের ছেলে।

সোমবার (৩০ অক্টোবর) চতুর্থ অতিরিক্ত চট্টগ্রাম মহানগর দায়রা জজ শরীফুল আলম ভূঁঞার আদালত এ রায় দেন।

আদালতের বেঞ্চ সহকারী মো. ওমর ফুয়াদ জানান, মাদককের মামলা অভিযোগ প্রমাণিত হওয়ায় আদালত মো.জসিম উদ্দীনকে ৫ বছর সশ্রম কারাদণ্ড, ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাস বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন। জসিম জামিনে গিয়ে পলাতক রয়েছে। তার বিরুদ্ধে সাজা পরোয়ানামূলে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে।

আদালত সূত্রে জানা যায়, ২০১৬ সালের ১৩ ফেব্রুয়ারি নগরের আকবরশাহ থানার সিটি গেইট এলাকা ঢাকাগামী বাস থেকে নেমে হেঁটে যাওয়া সময় পুলিশ মো.জসিম উদ্দীনকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ১ শত পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় তৎকালীন আকবরশাহ থানার উপপরিদর্শক (এসআই) জাফর আহম্মেদ বাদী হয়ে থানায় মামলা করে। মামলার তদন্ত শেষে একই বছরের ১৪ মার্চ আদালতে অভিযোগ পত্র দাখিল করেন তৎকালীন আকবরশাহ থানার উপপরিদর্শক (এসআই) বিমল কর্মকার। ২০১৭ সালের ৩০ মার্চ  আসামির বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার শুরু হয়। ছয়জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে এই রায় দেন।

 

 

 

 

তাসু/চখ

 

 

এই বিভাগের আরও খবর