chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

প্রেম-বিয়ে নিয়ে এবার যা বললেন দীঘি !

শিশুশিল্পী হিসেবে মোবাইল অপারেটরের একটি বিজ্ঞাপনচিত্রে অভিনয় করে খ্যাতি লাভ করেন প্রার্থনা ফারদিন দীঘি। সেই ছোট্ট দীঘি এখন পুরোদস্তুর নায়িকা। ইতোমধ্যে বেশ কয়েকটি সিনেমা এবং ওয়েবসিরিজে কাজ করে প্রশংসা কুড়িয়েছেন তিনি। তবে সাম্প্রতিক সময়ে দীঘিকে প্রায়ই বিয়ে নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয়। এমনিতেই তারকাদের প্রেম-বিয়ে নিয়ে জানার প্রতি খুবই আগ্রহ থাকে ভক্তদের মনে।

নিজের বিয়ে প্রসঙ্গে সম্প্রতি সংবাদমাধ্যমকে অভিনেত্রী দীঘি বলেন, আমার মনে হয় এটা আমাকে ৫-৭ বছর পর জিজ্ঞেস করলে একটা ডেট বলতে পারব। আপাতত বলতে পারছি না।

এছাড়া দীঘির প্রেম নিয়ে গুঞ্জন শোনা গিয়েছিল। প্রেমের ঘটনা সত্য নয়। এটি শুধুই রটনা ছিল বলেও জানান তিনি। বলেন, নায়িকাদের ঘটনা ঘটা লাগে না। গুজব এমনিতেই ছড়ায়। মিডিয়াতে অনেকে আছেন প্রেম করেও অস্বীকার করেন। কিন্তু খবরটির যখন সত্যতা প্রকাশ্যে আসে, তখন অন্যদের প্রেমের সত্যিকারের গুজবও দর্শকরা বিশ্বাস করেন। এসব নানা কারণে প্রেম না করেও ফেঁসে যাই (হা হা হা…)।

তবে প্রেমের বিয়ে নাকি পরিবারের পছন্দে বিয়ে―এ বিষয়ে তিনি বলেন, যখন বিয়ে হবে তখন দেখা যাবে এটি। বিয়ের চিন্তা পাঁচ-ছয় বছর পর। তবে এই সময়ের মধ্যে যদি প্রেম হয়, তাহলে বিয়ে প্রেমের হতে পারে। তা না হলে বিয়ে পারিবারিক পছন্দেই হতে পারি। তবে কখনো কারও প্রেমে পড়িনি। অনেকে প্রেমে পড়তে চেয়েছেন, কিন্তু আমি সাড়া দিতে পারিনি। বলতে পারেন এটা আমার ব্যর্থতা।

প্রসঙ্গত, চিত্রনায়িকা হিসেবে দীঘির শুরু নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টুর হাত ধরে। তার নির্মিত ‘তুমি আছ, তুমি নাই’ ছবিতে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি শ্যাম বেনেগাল পরিচালিত ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমায় রেণু চরিত্রে অভিনয় করেছেন তিনি।
চখ/ফখ

এই বিভাগের আরও খবর