chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বৃষ্টির কারণে টস বিলম্বিত

আগেরদিন রাতেই ধর্মশালায় বৃষ্টি হয়েছে। সেই বৃষ্টিতে ভিজেছে হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামও।

আজ মঙ্গলবার (১৭ অক্টোবর) সকালেও বৃষ্টি এসেছে। ঢেকে রাখা হয়েছে পিচ। পিছিয়ে গিয়েছে দক্ষিণ আফ্রিকা এবং নেদারল্যান্ডসের মধ্যকার ম্যাচের টসও।

বিশ্বকাপের দ্বাদশ দিনে মাঠে গড়াবে নেদারল্যান্ডস এবং দক্ষিণ আফ্রিকার ম্যাচ। দুই দলেরই এটি তৃতীয় ম্যাচ। এই ম্যাচের আগে দুই দল অবস্থান করছে দুই মেরুতে। প্রথম দুই ম্যাচে বিশাল ব্যবধানের জয় পেয়েছে টেম্বা বাভুমার নেতৃত্বাধীন প্রোটিয়ারা। আর ডাচরা হেরেছে দুই ম্যাচেই।

ব্যাটিং-বোলিংয়ে দুর্দান্ত পারফরম্যান্সের সুবাদে ওয়ানডে বিশ্বকাপে নিজেদের প্রথম দুই ম্যাচে বড় জয় তুলে নেয় দক্ষিণ আফ্রিকা। প্রথম ম্যাচে লঙ্কানদের বিপক্ষে রেকর্ডের বন্যা বইয়ে ১০২ রানের জয় পেয়েছিল প্রোটিয়ারা। দ্বিতীয় ম্যাচে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন অস্ট্রেলিয়াকে উড়িয়ে দেয় তারা।

এদিকে, আপসেট ঘটিয়ে এবারের বিশ্বকাপ শুরুর লক্ষ্য ছিল নেদারল্যান্ডসের। কিন্তু পাকিস্তানের বিপক্ষে আসরে নিজেদের প্রথম ম্যাচেই ৮১ রানের হার বরণ করে নেয় ডাচরা। পরের ম্যাচে নিউজিল্যান্ডের সাথেও লড়াই করতে পারেনি নেদারল্যান্ডস। নিউজিল্যান্ডের ৩২২ রানের জবাবে ২২৩ রান পর্যন্ত যেতে পারে তারা। ৯৯ রানে ম্যাচ হারে ডাচরা।

 

 

 

তাসু/চখ

 

এই বিভাগের আরও খবর