chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

হাটহাজারিতে রশিতে ঝুলন্ত যুবকের লাশ

চট্টগ্রামের হাটহাজারির নাজিরহাট বাজারের এক বাসা থেকে পুলিশ মুহাম্মদ আরফাত (১৭) নামের এক যুবকের রশিতে ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে। চাদঁপুর জেলার কচুয়া থানার মুহাম্মদ আলমগীরের ছেলে নিহত মুহাম্মদ আরফাত (১৭)।

সোমবার (৯ অক্টোবর) মুহাম্মদ আরফাতের (১৭) লাশ উদ্ধার করা হয় সকাল ৮টায় দিকে নাজিরহাট বাজারের কালাপুল সংলগ্ন রেল স্টেশন রাস্তার এনামের বাসা ভাড়ার সিঁড়ি রুম থেকে।

তথ্য সূত্রে জানা যায়, নিহত আরাফাত বাজারে মাছ কাটতো। গতকাল আরাফাতকে নাজিরহাট বাজারের লোকজন দেখেছিল দিবাগত রাত ২টায়। আরাফাত তার এক বন্ধু রানাকে নিয়ে ওই বাসায় ভাড়া থাকতো। ঘটনাটির রাতে নিহত আরাফাত ও রানা যে যার মতো খেয়ে ঘুমিয়ে পড়েছিল। সকালে ঘুম থেকে উঠে রানা এনামকে খোঁজাখুঁজি করে কোথাও না দেখে পরে সিঁড়ির রুমে বাঁশের সাথে রশিতে ঝুলন্ত অবস্থায় দেখে আরফাতের নিথর দেহ।

ইউপি সদস্য মুহাম্মদ সেলিম জানান, বিষয়টি জানতে পারি সকালে। বিস্তারিত জানতে পারলাম ঘটনাস্থলে এসে। নিহত আরাফাতের পিতাও বাজারে পরিচ্ছন্নকর্মীর কাজ করে। আরাফাত ও তার বাবা দুইজনই আলাদা বাসায় থাকতো। তার পিতা আলমগীর ও বোনের কাছ থেকে জানা যায়, নিহত মুহাম্মদ আরাফাতের (১৭) প্রেমের সম্পর্ক ছিলো চাঁদপুরে বাড়ির এক মেয়ের সঙ্গে। মেয়েটির কিছুদিন আগে বিবাহ হয়ে যায়। বিবাহের পরেও মেয়েটির সাথে আরাফাতের কথা হতো। নিহত আরাফাত কয়েকদিন আগে তার হাতের মোবাইল ফোনটি টাকার জন্য বন্ধক রাখে। এতে তাদের ফোনে কথা বন্ধ হয়ে যায়। এই নিয়ে তার মন খারাপ থাকতো প্রায় সময়। ধারণা করা হচ্ছে আরাফাত আত্নহত্যা করেছে নানারকম মানসিক চাপে।

হাটহাজারি মডেল থানার ডিউটি অফিসার জানিয়েছেন, পুলিশ লাশটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে সকালে উদ্ধার করে। এই বিষয়ে থানায় কোন ধরনের মামলা হয়নি। এই ঘটনার আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর