chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বোয়ালখালীতে নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় এক সন্তানের জননী শারমিন আকতার (২৭) নামের এক নারীর গলায় ফাঁস দেয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে বোয়ালখালী থানা পুলিশ।

শুক্রবার (১ ডিসেম্বর) দুপুরে উপজেলার পোপাদিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের আকলিয়া গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত শারমিন একই এলাকার মো. আনসার আলীর মেয়ে এবং চরণদ্বীপ ইউনিয়নের প্রবাসী আবদুল করিমের স্ত্রী।

ইউপি সদস্য বাপ্পা দে জানান, শারমিনের ৮ বছর বয়সী একটি মেয়ে রয়েছে। গত ৯ মাস ধরে শারমিন বাপের বাড়িতে থাকছেন। স্বামীর সাথে শারমিনের একবার ডিভোর্স হয়। এরপর তারা আবারও বিবাহবন্ধনে আবদ্ধ হন। গত বৃহস্পতিবার রাতের খাবার খেয়ে সে ঘরের দরজা বন্ধ করে ঘুমাতে যায়। শুক্রবার সকাল ১০টায়ও সে দরজা না খোলায় স্বজনরা দরজার ফাঁক দিয়ে উঁকি দিয়ে জানতে পারেন শারমিন গলায় ফাঁস দিয়েছে।

বোয়ালখালী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আবু মুসা বলেন, খবর পেয়ে বন্ধ ঘর থেকে ঝুলন্ত অবস্থায় শারমিনের মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল প্রতিবেদন তৈরির পর মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। পারিবারিক মনোমালিন্যের কারণে আত্মহত্যা করতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছি।

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর