chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মোটরসাইকেল চুরি করে বিক্রির বিজ্ঞাপন দিতো অনলাইনে,গ্রেফতার ১১

চট্টগ্রামে মোটরসাইকেল চোর চক্রের ১১ সদস্যকে ৮ টি মোটরসাইকেলসহ গ্রেফতার করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) মহানগর গোয়েন্দা (উত্তর-দক্ষিণ) বিভাগ।

গ্রেফতারকৃতরা হলেন, আব্দুল্লাহ আল রায়হান (১৯), ইরফাদুল আলম (১৯), আক্তার হোসেন (২০), মো. শহিদুল (৩০), মোস্তাফিজুর অনিক(১৯), মো. আবদুল্লাহ(১৮), মামুনুর রশিদ (২৬), মো. রিয়াজউদ্দিন(১৯), মো. শাকিব (১৯), মো. রিফাত (১৯) ও সাইদুল ইসলাম(১৯)।

সিএমপি মহানগর গোয়েন্দা (উত্তর-দক্ষিণ) বিভাগের উপ কমিশনার নিহাদ আদনান তাইয়ান জানান, গোপন সংবাদে খবর পেয়ে নগরীর হালিশহর থানার বড়পোল এলাকায় অভিযান চালিয়ে মোটরসাইকেল চোর চক্রের মূল হোতা রায়হান এবং তার সহযোগী ইরফাদ ও আক্তারকে একটি চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার করা হয়।

পরে তাদের দেওয়া তথ্যমতে মিরসরাই থেকে পাঁচটি ও জোরারগঞ্জ থেকে দুইটি চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয়। অভিযানে চোর চক্রের আরও আট সদস্যকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা চট্টগ্রামের বিভিন্নস্থান থেকে মোটরসাইকেলগুলো চুরি করে নিজেদের হেফাজতে রেখেছিল বলে স্বীকার করেছে। তারা চোরাই মোটরসাইকেলগুলো অনলাইনে বিজ্ঞাপন দিয়েও বিক্রয় করে থাকে।গ্রেফতার ১১ জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তাদের রিমান্ড আবেদন করা হবে।

চখ/জুইম

এই বিভাগের আরও খবর