chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নারীর ক্ষমতায়ন হয়েছে শেখ হাসিনার নেতৃত্বে

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নারীর ক্ষমতায়ন হয়েছে বলেই দেশে আজ সবক্ষেত্রে নারীরা সাহসী ও যোগ্য ভূমিকা রাখতে পারছে। সচিব থেকে মেজর জেনারেল প্রতিটি পেশায় নারীদের সফল পদচারণায় দেশ আজ এগিয়ে যাচ্ছে। এর রূপকার হচ্ছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। তিনিই আমাদের সবচেয়ে বড় শক্তি, বড় সাহস।

মঙ্গলবার (৩ অক্টোবর) সকালে সন্দ্বীপ মাঈটভাঙ্গা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে সন্দ্বীপের সচেতন নারী সমাজের আয়োজনে এক নারী সমাবেশে চট্টগ্রাম -৩ সন্দ্বীপ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও মাইটভাঙ্গা ইউনিয়নের তিনবারের চেয়ারম্যান জননেতা লায়ন মিজানুর রহমান এসব কথা বলেন।

উত্তরজেলা আওয়ামী যুবলীগের সহ সভাপতি মিজানুর রহমান বলেন, নারী উন্নয়নের জন্য আওয়ামী লীগ সরকার যত কাজ করেছে অন্যকোনো সরকার এত কাজ করেনি। নারীর উন্নয়নের জন্য বিএনপি ও তাদের নেত্রী খালেদা জিয়াও কোনো কাজ করেনি। উনারা শুধু নিজের উন্নয়নের জন্য করেছে। অতীতে যারা ক্ষমতায় গিয়ে লুটপাট করে দেশকে দুর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ন করেছে তাদের এই দেশের মানুষ আর ক্ষমতায় দেখতে চায় না।

বিশিষ্ট নারী নেত্রী ও নারী উদ্যোক্তা শাহিনা বেগমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- সাউথ সন্দ্বীপ আবেদা ফয়েজ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিবি জয়নব, প্যানেল চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা গোলাম কিবরিয়া মঞ্জুর, ইউপি সদস্য সাইমা সুলতানা রিনা ও নারী নেত্রী আফরোজা সুলতানা শাপলা প্রমুখ।

চখ/জুইম

এই বিভাগের আরও খবর