chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

তামিমকে বাদ দিয়ে বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড!

শেষ পর্যন্ত শঙ্কাটাই সত্য হলো। ইনজুরির কারণে বিশ্বকাপ স্কোয়াডে জায়গা হয়নি দেশসেরা ওপেনার তামিম ইকবালের। তাকে ছাড়াই ভারতে অনুষ্ঠেয় ওয়ানডে বিশ্বকাপ খেলতে যাচ্ছে বাংলাদেশ দল। বিসিবির একটি সূত্র জানিয়েছে এমন তথ্য।

অথচ তামিম বিশ্বকাপ খেলবেন, এমনটাই ছিল নিশ্চিত। তবে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ঘরের মাঠে দ্বিতীয় ওয়ানডে শেষে বদলে যেতে শুরু করে সব চিত্র। যেখানে তামিম নিজেকে শতভাগ ফিট নন বলে দাবি করেন। তারপর থেকেই আলোচনায় উঠে আসে সাকিব-তামিম ইস্যু।

তামিমের ফিটনেস নিয়ে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের বাসায় মধ্যরাতে বৈঠক করেন সাকিব ও হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহে। যেখানে সাকিব ও হাথুরু নাকি আনফিট তামিমকে বিশ্বকাপ দলে রাখতে চাননি। শেষ পর্যন্ত তাই হলো।

গত জুলাইয়ে আফগানিস্তান সিরিজের মাঝপথে হঠাৎ করে আন্তর্জাতিক ক্রিকেটকে গুডবাই বলেছিলে তামিম ইকবাল। যা ছিল দেশের ক্রিকেটে আলোচিত ঘটনা। উদ্ভূত সেই পরিস্থিতি সামাল দিতে পারেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তামিম ইস্যু সুরাহা করতে এগিয়ে আসতে হয়েছিল দেশের ক্রিকেটের জীবন্ত কিংবদন্তি ও বর্তমানে সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করা মাশরাফি বিন মুর্তজাকে। নড়াইল এক্সপ্রেসের উদ্যোগেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে ক্রিকেটে ফিরে আসেন তামিম।

এই বিভাগের আরও খবর