chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চবির শাটল ট্রেনে গাছের ধাক্কা, আহত ২০

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শাটল ট্রেনের ছাদে হেলে পড়া গাছের সাথে ধাক্কা লেগে ট্রেন থেকে পড়ে আহত হয়েছেন ২০ শিক্ষার্থী। 

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) চট্টগ্রামে বটতলী স্টেশন  থেকে ছেড়ে আসা রাত সাড়ে ৮টার ক্যাম্পাসগামী শাটল ট্রেন ফতেয়াবাদ স্টেশনের কাছে আসলে এ দুর্ঘটনা ঘটে।

শিক্ষার্থীরা জানায়, প্রায়শই শাটলে জায়গা না থাকার কারণে শিক্ষার্থীরা ছাদে যাতায়াত করেন। তবে সম্প্রতি চৌধুরী হাঁট রোডের একটি গাছের ডাল নিচু হয়ে যায়। এ কারণে আজকে বিকেলেও একজন শিক্ষার্থী আহত হয়েছেন। তবে রাতে অন্ধকার থাকার কারণে অনেক শিক্ষার্থী গাছের ডালের সঙ্গে ধাক্কা খেয়ে আহত হোন। অনেকে ছাদ থেকে পড়েও যান। আহতদের ফতেয়াবাদ মেডিকেল ক্লিনিকে পাঠানো হয়েছে।

জানা গেছে, আহতদের মধ্যে অন্তত ২০ জনকে তাৎক্ষণিক ফতেহাবাদ ক্লিনিক ও চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে এখন পর্যন্ত আহতদের নাম পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী শিক্ষার্থীরা জানান, ছাদ থেকে ৩ জনকে রক্তাক্ত অবস্থায় নামানো হয়েছে। এর মধ্যে দুইজনের মাথা ফাটা ছিলো, রক্ত বের হচ্ছিল। আরেকজন পায়ে প্রচণ্ড আঘাত পেয়েছে। পা নাড়াতে পারছিল না। ট্রেনের অন্য পাশ দিয়ে আরও ৩ জনকে নামানো হয়, যারা অজ্ঞান ছিল।

চখ/এআর

এই বিভাগের আরও খবর