chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কনকর্ড গ্রুপের সাথে এভারকেয়ার হাসপাতালের চুক্তি স্বাক্ষর

কনকর্ড এন্টারটেইনমেন্ট কোম্পানী লিমিটেডের সাথে চট্টগ্রাম এভারকেয়ার হাসপাতালের একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এই চুক্তির আওতায় চট্টগ্রাম এভারকেয়ার হাসপাতালের কর্মকর্তা ও কর্মচারীরা ঢাকার ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্স, রিসোর্ট আটলান্টিস এবং চট্টগ্রাম এর ফয়ে’স লেক কমপ্লেক্স ও ফয়ে’স লেক রিসোর্ট এ বিনোদনের ক্ষেত্রে বিশেষ মূল্যছাড় পাবেন।

কনকর্ড এন্টারটেইনমেন্টের পক্ষে প্রতিষ্ঠানটির সহকারী মহাব্যবস্থাপক (সেলস এন্ড মার্কেটিং) মনোয়ার হোসেন রনি এবং চট্টগ্রাম এভারকেয়ার হাসপাতালের পক্ষে উপ-মহাব্যবস্থাপক (বিজিনেস ডেভেলপমেন্ট) বিনোদ সিং এই সমঝোতা চুক্তিতে স্বাক্ষর করেন। এসময় কনকর্ডের উপ-ব্যবস্থাপক (মার্কেটিং) মো. শাহনেওয়াজ চৌধুরী, হেড অব এইচ রিজভী রনি, হেড অব কর্পোররেট ফারাহ সুলতানাসহ এভারকেয়ার হসপাতালের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কনকর্ড গ্রুপের জনসংযোগ কর্মকর্তা (হেড অব মিডিয়া) এম. মাহফুজুর রহমান জানান, কনকর্ড গ্রুপ এবং এভারকেয়ার হাসপাতালের মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর হয়েছে। এই চুক্তির মাধ্যমে হাসপাতালটির কর্মকর্তারা কনকর্ড গ্রুপ পরিচালিত বিভিন্ন বিনোদন কেন্দ্রগুলোতে ভ্রমনে বিশেষ ছাড় পাবেন।

এই বিভাগের আরও খবর