chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কদমতলীতে ট্রান্সপোর্ট অফিসে ও বাসায় চুরি, ২৬ লক্ষ টাকা উধাও

চট্টগ্রাম নগরের সদরঘাট থানাধীন কদমতলীতে একটি ট্রান্সপোর্ট অফিস ও বাসায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। কদমতলী আর.এ. ভবনের ৫ম তলায় নিউ এস.এন ট্রেড এন্ড ট্রান্সপোর্ট ও একই ভবনের ৪র্থ তলার বাসায় এমন চুরির ঘটনা ঘটে। এ বিষয়ে ওই প্রতিষ্ঠানের স্বত্তাধিকারী মিরসরাইয়ের আবুতোরাব ময়ানী ইউনিয়নের বীরমুক্তিযোদ্ধা জিতেন্দ্র প্রসাদ নাথের ছেলে দেবব্রত নাথ।

আজ (১৮ আগষ্ট) শুক্রবার সদরঘাট থানায় অজ্ঞাতনামা চোরদের আসামি করে একটি মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, সদরঘাট থানাধীন ৪৩১/৫৮৭ ডিটি রোড, কদমতলী, আর.এ. ভবন, ৫ম তলায় নিউ এস.এন ট্রেড এন্ড ট্রান্সপোর্ট নামের প্রতিষ্ঠানের অফিস রয়েছে। একই ভবনের ৪র্থ তলায় আব্দুল আজিজ ও রিনা অকতার নামে দম্পতিও বসবাস করে আসছিলেন। বাদীর ওই অফিসে ১৫ জন কর্মচারী কর্মরত রয়েছে।

গত ১৬ আগষ্ট প্রতিদিনের ন্যায় রাত রাত সাড়ে আটিটায় অফিস বন্ধ করে সকলে বাসায় চলে যায়। পরের দিন ১৭ আগষ্ট সকাল ১০টায় অফিসে প্রবেশ করে দেখতে পায় চুরির ঘটনা ঘটেছে। এ সময় তাৎক্ষনিক অফিসে থাকা স্টিলের আলমিরাতে নগদ ১৮ লক্ষ টাকা এবং অফিসে স্থাপিত সিসিটিভি ফুটেজ এর ডিবিআর যাথাস্থানে নেই বলে দেখতে পান।

পরবর্তীতে বসবাসকারী রিনা আকতার (৩৬) তার বাসায় প্রবেশ করে দেখতে পান তার বাসাও চুরি হয়েছে। তার বাসার বেডরুমের ১টি আলমারীতে রক্ষিত কানের দুল, আংটি, হাতের ব্যাচলেটসহ ৯ ভরি ১৩ আনা স্বর্ণালংকার (যার মূল্য অনুমান মূল্য নয় লক্ষ বিশ হাজার ছয়শত পঁচিশ টাকা) এবং নগদ এক লক্ষ টাকাসহ চেক বই যথাস্থানে নেই।

এই বিভাগের আরও খবর