chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

শোকের মাস শুরু, মাসব্যাপী কর্মসূচি দক্ষিণ কাট্টলীর যুব সমাজের

শোকের মাস আগস্টকে কেদ্ৰ করে মাসব্যাপী গ্রন্থ বিতরণ ও পাঠচক্রের কর্মসূচি পালন করছে । এর ধারাবাহিকতায় শনিবার (১২আগষ্ট) চট্টগ্রাম–১০ আসনের নব নির্বাচিত সাংসদ মহিউদ্দিন বাচ্চুকে উপহার স্বরূপ গ্রন্থ বিতরণ করে অলাভজনক এই সংগঠনটি।উপহার হিসেবে মহিউদ্দিন বাচ্চুকে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্নজীবনী প্রদান করে সংগঠনটি।

এসময় মহিউদ্দিন বাচ্চু বলেন, এটি নি:সন্দেহে দারুণ একটি উদ্যোগ।তরুণ প্রজন্মকে বঙ্গবন্ধুর আত্নজীবনী, ত্যাগ, সংগ্রাম, দেশের মুক্তিযুদ্ধ সম্পর্কে জানতে হবে। তরুণ প্রজন্মের পথচলার আদর্শ বঙ্গবন্ধু তার গোটা তারুণ্যকেই উৎসর্গ করেছেন বাংলাদেশের মানুষের মুক্তির লক্ষ্যে।

তিনি বলেন, সংগ্রামী জীবনে তিনি তার ৫৫ বছরের জীবনে ১২ বছরেরও বেশি সময় কাটিয়েছেন কারাগারে। বাঙালি জাতির মুক্তি ও বাংলাদেশের স্বাধীনতার জন্য বিসর্জন দিয়েছেন তার সমস্ত সুখ, শান্তি এবং পারিবারিক কল্যাণ।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ চট্টগ্রাম মহানগর শাখার ১ নং সাংগঠনিক সম্পাদক সনথ বড়ুয়া। এসময় সনথ বড়ুয়া বঙ্গবন্ধুর আদর্শ ও সমাহ গঠনে বঙ্গবন্ধুর আত্ম ত্যাগের কথা স্মরণ করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,দক্ষিণ কাট্টলী সচেতন যুব সমাজ এর আহ্বায়ক,স্বরুপ বড়ুয়া জয়,সদস্য সচিব কৃষান চৌধুরী,সদস্য,রাজিব দাশ,নিলয় মজুমদার,অনুপ রায়,উপদেষ্টা মন্ডলীর সদস্যবিশিষ্ট শিক্ষাবিদ বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর বাবু সুজন দাশ,পোর্টসিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সাংবাদিকতা ও গণমাধ্যম অধ্যয়ন বিভাগের সিনিয়র লেকচারার প্রশান্ত কুমার শীল, দক্ষিণ কাট্টলী সচেতন যুবসমাজ এর প্রধান পৃস্টপোষক বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজকর্মী বাবু রতন কান্তি দাশ প্রমুখ।

নচ/মআ/চখ

এই বিভাগের আরও খবর