chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

এবার ঢাকায় আসছেন ডি মারিয়া!

১১ ঘণ্টার সফরে ঢাকায় এসেছিলেন বিশ্বকাপ জয়ী আর্জেন্টিনা দলের তারকা গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। এবার লিওনেল মেসির আরো এক সতীর্থ আসতে চলেছেন বাংলাদেশে।

মার্তিনেসকে যিনি এনেছিলেন কলকাতার সেই ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্তই আগামী অক্টোবরে দি মারিয়াকে ঢাকা ও কলকাতায় আনছেন বলে জানা গেছে।

শতদ্রুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনিও বলেছেন সেই সম্ভাবনার কথা, ‘আগামী ২১ ও ২২ অক্টোবর কলকাতায় এবং তার পরদিন অর্থাৎ ২৩ অক্টোবর দি মারিয়ার ঢাকা সফরের পরিকল্পনা করা হয়েছে। ঢাকায় কিভাবে তিনি যাবেন সেটি নিয়ে আমি এরই মধ্যে কাজ শুরু করেছি। কারা এর সঙ্গে থাকবে সামনেই হয়তো জানাতে পারব।

গত জুলাইয়ে এমিলিয়ানোর ঢাকা সফরে উচ্ছ্বাসের পাশাপাশি ক্ষোভ আর হতাশাও ছড়িয়েছে সাধারণের সঙ্গে তাঁর কোনো কর্মসূচি না থাকায়। শতদ্রু জানিয়েছেন, এবার যেন সব ধরনের ভক্ত দি মারিয়াকে কাছে পান, তেমনটারই চেষ্টা করা হচ্ছে। গতবার জাতীয় দলের অধিনায়ক জামাল ভুঁইয়া বা গোলরক্ষক আনিসুর রহমানও কথা বলার সুযোগ পাননি মার্তিনেসের সঙ্গে। তা নিয়ে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ওপরও ক্ষুব্ধ হয়েছেন অনেকে।

ডি মারিয়ার সম্ভাব্য সফরের ব্যাপারেও ফেডারেশন এখনো তেমন কিছু জানে না বলে জানিয়েছেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইমরান হোসেন, ‘আমরা এ ব্যাপারে এখনো কিছু শুনিনি। তবে আমাদের সঙ্গে যদি যোগাযোগ করা হয় তবে বাফুফে অবশ্যই আন্তরিকভাবে তাতে সম্পৃক্ত হবে। গতবার যে প্রতিষ্ঠানটি মার্তিনেসকে এনেছিল, তারা আমাদের একেবারেই কিছু জানায়নি। আমি নিজে যোগাযোগ করেছিলাম। কিন্তু সাড়া পাইনি।

আগামী অক্টোবরের ওই সময় শারদীয় দুর্গোৎসব চলবে। কলকাতায় যা বিশাল ধুমধামের সঙ্গেই পালন করা হয়। দি মারিয়াকে আনার পরিকল্পনা সেই উৎসবের মধ্যেই। সংবাদমাধ্যমগুলোর খবর অনুযায়ী সে সময় বেশ কিছু পূজামণ্ডপেও যাবেন তিনি। ডি মারিয়াকে ঢাকায় আনার ব্যাপারে কারা এখন উদ্যোগী হয় সেটিই দেখার। মার্তিনেসের সফল একটি সফরের পর শতদ্রুর উদ্যোগে আস্থা রাখতেই হয়।

এই বিভাগের আরও খবর