chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

অবসর নিচ্ছেন না ডি মারিয়া

বিশ্বকাপ জয়ের পর আনন্দে ভাসছে আর্জেন্টিনা। বিশ্বকাপ জয়ের অন্যতম বড় কারিগর অ্যাঞ্জেল ডি মারিয়া। বর্তমানে তার বয়স ৩৪, চাইলে আরো কিছুদিন পেশাদারি জগতে বিচরণ করতেই পারেন। তার ওপর ব্যক্তিগত পারফরম্যান্সও দুর্দান্ত। ফলে তাকে আরো কিছুদিন খেলতে দেখা ভক্তদের জন্য নিশ্চয়ই আনন্দের বিষয়।

কাতার বিশ্বকাপের ফাইনালে দলের হয়ে গোল করে জয়ের পথটা তৈরি করেছিলেন ডি মারিয়া। এই তারকা ফরোয়ার্ড আগেই জানিয়ে রেখেছিলেন, বিশ্বকাপের পরই আন্তর্জাতিক ফুটবলকে বিদায় বলবেন। এমনটা অবশ্য মেসিও ইঙ্গিত দিয়ে রেখেছিলেন, বলেছিলেন বিশ্বকাপ ফাইনালই হতে যাচ্ছে তার শেষ।

তবে বিশ্বকাপ জিততেই সিদ্ধান্ত থেকে সরে আসেন মেসি। এবার ডি মারিয়াও জানিয়ে দিলেন, জাতীয় দলের জার্সিতে আরো কিছু দিন খেলে যাবেন তিনি।

আর্জেন্টিনাকে বিশ্বচ্যাম্পিয়ন করে নিজের শরীরে বিশ্বকাপের ট্যাটু এঁকেছেন ডি মারিয়া। ডান পায়ের উরুতে এই ট্যাটু করান আর্জেন্টিনার তারকা। বিশ্বকাপ জয়ের স্মৃতি ধরে রাখতেই এই উল্কি। সামাজিক যোগাযোগ মাধ্যমে মারিয়া একটি ছবি পোস্টও করেন। যেখানেই দেখা যায় ডান পায়ের উরুতে বিশ্বকাপ ট্রফির ট্যাটু।

একইসঙ্গে মারিয়া জানান তিনি অবসরের কথা ভাবছেন না। দেশের হয়ে খেলে যাবেন। টিওয়াইসি’র ক্রীড়া সাংবাদিক গাস্তন এদুল জানাচ্ছেন, মারিয়া দেশের হয়ে খেলা চালিয়ে যেতে চান। আন্তর্জাতিক ফুটবল থেকে সরে দাঁড়ানোর কথা আপাতত তার চিন্তাতে নেই।

২০০৮ সালে আর্জেন্টিনার হয়ে অভিষেকের পর দেশের হয়ে ১২৯টি ম্যাচ খেলেছেন ডি মারিয়া। বিশ্বকাপের ফাইনালে যেমন তার গোল রয়েছে, তেমনই ২০২১ কোপা আমেরিকার ফাইনালেও করেছেন গোল। তার কাছ থেকে পাওয়া এমন সুখবরে ভক্তরা খুশি হবেন, এ কথা বলাই যায়।

মআ/চখ

 

এই বিভাগের আরও খবর