chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

শান্তিপূর্ণভাবে শেষ হল ভোট, এবার ফলের অপেক্ষা

চট্টগ্রাম-১০ আসনের উপনির্বাচনে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শেষ হয়েছে। এখন ভোট গণনা শেষে ফলাফল ঘোষণার অপেক্ষায়। তবে ভোটার উপস্থিতি খুব বেশি ছিল না।

আজ রবিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ করে নির্বাচন কমিশন।

এদিন সকালে ভোট প্রদান শেষে জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন ক্ষমতাসীন আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী মহিউদ্দিন বাচ্চু।

নৌকার প্রার্থী মহিউদ্দিন বাচ্চু বলেন,নৌকার প্রার্থী মহিউদ্দিন বাচ্চু বলেন,বিগত নির্বাচনগুলোর মত এ নির্বাচনেও আমরা জয়ের ব্যাপারে আশাবাদী। ভোটারদের কেন্দ্রে আনতে তার দলের নেতা-কর্মীরা অতীতের মত এ নির্বাচনেও কাজ করেছে।

নির্বাচন নিয়ে কোনো শঙ্কা কাজ করছে কি-না জানতে চাইলে তিনি বলেন, আমি কখনোই শঙ্কা প্রকাশ করি নাই, আমি মনে করছি- শান্তিপূর্ণভাবে নির্বাচন হচ্ছে। ভোটারদের লম্বা লাইন দেখে বোঝা যাচ্ছে ভোটার উপস্থিতি বেশ ভালো।

চট্টগ্রাম সিটি করপোরেশনের ৮, ১১, ১২, ১৩, ১৪, ২৪, ২৫ ও ২৬ নম্বর ওয়ার্ড নিয়ে চট্টগ্রাম-১০ আসন। এ আসনে মোট ভোটার চার লাখ ৮৮ হাজার ৬৩৩ জন। এর মধ্যে দুই লাখ ৪৮ হাজার ৯২৯ জন পুরুষ এবং দুই লাখ ৩৯ হাজার ৬৮০ জন নারী।

এ উপ-নির্বাচনে ৬জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করছেন। প্রার্থীরা হচ্ছেন— আওয়ামী লীগের মো. মহিউদ্দিন বাচ্চু (নৌকা), জাতীয় পার্টির প্রার্থী মো. সামসুল আলম (লাঙল), তৃণমূল বিএনপির দীপক কুমার পালিত (সোনালী আঁশ), বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের রশীদ মিয়া (ছড়ি), স্বতন্ত্র প্রার্থী মো. আরমান আলী (বেলুন) ও মনজুরুল ইসলাম ভূঁইয়া (রকেট)।

চখ/এআর

এই বিভাগের আরও খবর