chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

অপহরণের ২২ ঘণ্টা পর শিশুর মরদেহ উদ্ধার

কক্সবাজারের টেকনাফে অপহরণের ২২ ঘণ্টা পর শিশু শিক্ষার্থী ফারিহা আক্তারের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার বিকেল ৫টার দিকে হ্নীলা আল জামিয়াতুল ইসলামিয়া দারুস সুন্নাহ মাদ্রাসার ড্রেন (নালা) থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

এ ঘটনায় সন্দেহজনক এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার ব্যক্তি হলো উপজেলার হ্নীলা ইউনিয়নের পশ্চিম সিকদারপাড়া মুফতি আলী আহমদের ছেলে এরফান।

নিহত ফারিহা আক্তার (৮) একই ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মৌলভীবাজারের বাসিন্দা ছানা উল্লাহর মেয়ে এবং হ্নীলা দারুস সুন্নাহ মাদ্রাসার নূরানি বিভাগের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল।

শিশুটির মা জেসমিন আক্তার বলেন, ‘বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় আমার মেয়ে হ্নীলা পশ্চিম সিকদারপাড়া তার বড় আম্মার বাড়ি থেকে ফিরছিল। পথে অজ্ঞাতপরিচয় ব্যক্তিরা তাকে অপহরণ করে নিয়ে যায়। পরে আমার কাছে মোবাইল করে মুক্তিপণ হিসাবে ৫ লাখ টাকা দাবি করে অপহরণকারীরা।’

এসব তথ্য নিশ্চিত করে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, অপহরণের শিকার ফারিহা আক্তারের মরদেহ হ্নীলার আল জামিয়াতুল ইসলামিয়া দারুস সুন্নাহ মাদ্রাসার পানি চলাচলের নালায় পাওয়া যায়। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে এবং লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। অপহরণের ঘটনায় বৃহস্পতিবার রাতে মামলা করা হয়।

 

এই বিভাগের আরও খবর