chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ছাগলনাইয়া সীমান্তে ভারতীয় ব্যবসায়ীর মরদেহ

ফেনীর ছাগলনাইয়া পৌরসভার ৭ নম্বর দক্ষিণ যশপুর ওয়ার্ডের সীমান্ত খাল থেকে বৃহস্পতিবার আশিক বৈদ্য (৪৮) নামে ভারতীয় এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আশিক বৈদ্য ভারতের ত্রিপুরা রাজ্যের নলুয়া গ্রামের সাধন লাল বৈদ্যের বড় ছেলে বলে প্রশাসন নিশ্চিত করেছে। তিনি নলুয়া বাজারে সাইকেল পার্টসের ব্যবসা করতেন বলে তাঁর ভাই ভুট্টো লাল বৈদ্য জানিয়েছেন।

প্রশাসন সূত্রে জানা গেছে, সকালে স্থানীয় কয়েকজন কৃষক সীমান্তের কাছে ফসলি জমিতে যান। এ সময় পৌরসভার দক্ষিণ যশপুর টিলাপাড়া ফুলছড়ি খালে একটি মরদেহ পড়ে থাকতে দেখেন। পরে তারা বিষয়টি কাউন্সিলর সহিদ উল্যাকে জানালে তিনি পুলিশকে জানান।

খবর পেয়ে ছাগলনাইয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার থোয়াই অং চাকমা, ওসি সুদীপ কুমার, বিজিবির কোম্পানি ও ক্যাম্প কমান্ডার হাসিবুর রহমান এবং মশিউর রহমান ঘটনাস্থলে যান। ভারতের ১০৯ ডিএর ত্রিপুরার বিএসএফ কোম্পানি কমান্ডার রাকেশ কুমার ঠাকুরকে বিষয়টি জানানো হয়। পরে উভয় দেশের প্রশাসন পতাকা বৈঠক করে মরদেহ চিহ্নিত করে।

ভারতীয় পুলিশের গোয়েন্দা বিভাগের রাজু বিশ্বাস সমকালকে জানান, ব্যবসায়ী আশিক বুধবার নিখোঁজ হয় বলে তাঁর ভাই কৃষ্ণনগর পুলিশকে জানিয়েছিল। পুলিশ জানায়, নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

এই বিভাগের আরও খবর