chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

টেকনাফ সীমান্তে দুই কেজি ক্রিস্টাল মেথ আইসসহ ১ যুবক আটক

কক্সবাজারের টেকনাফ সীমান্তে অভিযানে  দুই কেজি ১১২ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস) উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এ ঘটনায় বিজিবি টহল দল মাদক পাচারে জড়িত খাংকার পাড়া এলাকার মো. নবী হোসেনের ছেলে মো. মেহেদী হাসান (৩০) কে আটক করতে সক্ষম হয়।

আজ মঙ্গলবার সকাল ১০ টার দিকে সদর ইউনিয়নের নাজির পাড়া সংলগ্ন নাফনদের কেওড়া বাগান থেকে এসব ক্রিস্টাল মেথ (আইস) উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকসমূহ কেওড়া বাগানের গাছের নিচে অভিনব কায়দায় লুকানো ছিল।

টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লেফট্যানেন্ট কর্ণেল মো. মহিউদ্দীন আহমেদ জানান, সদর ইউনিয়নের নাজির পাড়া সীমান্তের আলুগুলা নাম এলাকা দিয়ে মিয়ানমার থেকে একটি মাদকের চালান আসতে পারে এমন তথ্য ছিল বিজিবির কাছে। উক্ত তথ্যের ভিত্তিতে বিজিবি ব্যাটালিয়ন উপ অধিনায়কের নেতৃত্বে দুটি চোরাচালান টহল দল নাজির পাড়াস্থ নাফনদের কেওড়া বাগানে অবস্থান নেয়। এসময় সীমান্তের শূণ্য লাইন থেকে আনুমানিক ৪০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে একজন ব্যক্তিকে ঘোরাফেরা করতে দেখা যায়। ওই ব্যক্তির চলাচল সন্দেহভাজন হওয়ায় বিজিবি টহল দল তাকে আটক করে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করে। এক পর্যায়ে আটক ব্যক্তি কেওড়া বাগানের গাছের নীচে ক্রিস্টাল মেথ (আইস) এর একটি পোটলা পুঁতে রাখার কথা স্বীকার করে। তার তথ্যের ভিত্তিতে বিজিবি টহল দল পোটলা উদ্ধার করে। পোটলার ভেতর দুই কেজি ১১২ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস) পাওয়া যায়।

লেফট্যানেন্ট কর্ণেল মো. মহিউদ্দীন আহমেদ আরো জানান, আটক আসামীকে জব্দকৃত ক্রিস্টাল মেথ (আইস) সহ নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

চখ/জুইম

এই বিভাগের আরও খবর