chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নাসিমের মৃত্যু আওয়ামী লীগের জন্য অপূরণীয় ক্ষতি: তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদকঃ নাসিমের মৃত্যু দেশ, রাজনীতি ও একইসাথে আওয়ামী লীগের জন্য এক অপূরণীয় ক্ষতি।আওয়ামী লীগের নেতৃত্বে ১৪ দলকে সংহত করতে তাঁর ভূমিকা ছিল অনন্য বল জানিয়েছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাসান মাহমুদ

রবিবার(১৪জুন) মোহাম্মদ নাসিমের সমাধিতে শ্রদ্ধা নিবেদন, ফাতেহা পাঠ ও দোয়া শেষে সাংবাদিকদের একথা বলেন তথ্যমন্ত্রী।

তিনি বলেন, আমাদের নেতা সবার শ্রদ্ধাভাজন জাতীয় চারনেতার অন্যতম শহীদ এম মনসুর আলীর সুযোগ্য পুত্র মোহাম্মদ নাসিম যে শুধু আমাদের দলের নেতা বা সাবেক মন্ত্রী ছিলেন, তা নয়, তিনি দেশের একজন প্রথিতযশা রাজনীতিবিদ ছিলেন এবং তাঁর মৃত্যু দেশ, রাজনীতি ও একইসাথে আওয়ামী লীগের জন্য এক অপূরণীয় ক্ষতি। তাঁর মৃত্যুতে আমরা একজন একনিষ্ঠ কর্মী, নেতা ও আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘনিষ্ঠজনকে হারিয়েছি।

মন্ত্রী বলেন, তিনি ছাত্রজীবন থেকে রাজনীতি করে এসেছেন ও দীর্ঘদিন গোপালগঞ্জ আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেছেন। তাঁর মৃত্যুও আমাদের দেশ ও দলের জন্য অপূরণীয় ক্ষতি।

প্রকৃতপক্ষে একইদিনে আমরা আমাদের দু’জন নেতাকে হারালাম, যা অত্যন্ত বেদনাদায়ক এবং এ বেদনা ঢেকে রাখা সম্ভব নয়, বলেন ড. হাছান। শোকাভিভূত চিত্তে তথ্যমন্ত্রী এসময় স্বাস্থ্য সচিবের সদ্যপ্রয়াত স্ত্রী এবং সম্প্রতি মৃত্যুবরণকারী সকলের আত্মার শান্তি কামনা করেন।

এই বিভাগের আরও খবর