chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

লোহাগাড়ায় বেড়েছে অপরাধ

লোহাগাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে ছিনতাই, ডাকাতি, গোয়াল ঘর থেকে গরু চুরি, বাড়ি থেকে মোটরসাইকেল চুরির হিড়িক পড়েছে; এসব ঘটনাকে কেন্দ্র করে জনমনে চরম আতঙ্ক-উৎকন্ঠা বিরাজ করছে।

 

সোমবার (২২মে) দিব গত রাতে উপজেলা মানবাধিকার কমিশনের চেয়ারম্যান অধ্যাপক হামিদুর রহমানের বাড়িতে থেকে টিভিএস কোম্পানির মেট্রো প্লাস (ডি আর) মোটরসাইকেল চুরি হয়। এর আগের দিন বড়হাতিয়ার ৮ নং ওয়ার্ডস্থ আমির বাপের পাড়া থেকে গরু চুরি হয়, একইদিন রাতে চুনতি ইউনিয়নের চুনতি ৩নং ওয়ার্ড মেম্বার শাহ আলমের বাড়ি থেকে গরু চুরি, ১৬মে চট্টগ্রাম- কক্সবাজার মহাসড়কে জাঙ্গিয়া স্থান থেকে মোটরসাইকেল চিনতাই, ১৮মে হাজীরাস্তার মাথায় বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে।

 

এর আগেও একাধিক ছিনতাই, ডাকাতি, চুরির ঘটনায় অপরাধীদের শনাক্ত করতে না পারায়; ভুক্তভোগীরা সাম্প্রতিক ঘটনা গুলোতে পুলিশের কাছে অনেকেই   অভিযোগ করেনি।

 

আবার অনেকেই আইনি ঝামেলার কারণে এ-সব বিষয় নিয়ে থানায় অভিযোগ করতে নারাজ।

 

একের পর এক ছিনতাই, ডাকাতি, চুরির ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন এলাকার সচেতন মহল। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শূন্য এক নামের এক আইডি থেকে লিখেন, প্রতি মাসে যে আইন শৃঙ্খলা মিটিং হয় এগুলো কাজ কী? এ মিটিং গুলোতে কি হয়, কি সিদ্ধান্ত হয়??? জনগণের বৃহৎ অংশের বিশ্বাস প্রশাসনের সাথে তাদের সখ্যতা!!!

 

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান জানান, কিছু অভিযোগ পেয়েছি আমরা ব্যবস্থা নিচ্ছি। আবার অনেক বিষয় আমাদের জানা নেই। অভিযোগ পেলে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

এই বিভাগের আরও খবর